বলিউডে অভিষেক হতে যাচ্ছে কোহলির

331
বলিউডে অভিষেক হতে যাচ্ছে কোহলির

এক টুইটবার্তায় সিনে জগতে আগমনের কথা খোদ নিজেই নিশ্চিত করেছেন এ মাস্টারব্লাস্টার।

 

জিইও টিভির খবর, বলিউডে অভিষেক হতে যাচ্ছে কোহলির। তার সিনেমার নাম ‘ট্রেইলার: দ্য মুভি’। গেল শুক্রবার টুইটারে মুভির একটি পোস্টারের ছবি আপলোড করেছেন তিনি।

ক্যাপশনে ভারতীয় অধিনায়ক লেখেন, ১০ বছর পর আরেকটি অভিষেক, তর সইছে না। সঙ্গে জুড়ে দেন সুপারহিরো স্টাইলে পোজ দেয়া নিজের একটি ছবি।

চলতি মাসের ২৮ তারিখ থেকেই মুভির কাজ শুরু হতে পারে। তবে নিজের মুভির ব্র্যান্ড প্রোমোশনে এটা সম্পূর্ণ সিনেমা, না শর্টফিল্ম তা উল্লেখ করেননি কোহলি। সুতরাং, প্রকৃত সত্য জানতে আমাদের অপেক্ষা করতেই হচ্ছে।

সংযুক্ত আরব আমিরাতে চলছে এশিয়া কাপের ১৪তম আসর। টুর্নামেন্টে বিশ্রামে রাখা হয়েছে কোহলিকে। তার পরিবর্তে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা। ধারণা করা হচ্ছে, এশিয়া কাপের পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজেও বিশ্রামে রাখা হতে পারে ২৯ বছর বয়সী সুপারস্টারকে।

গেল বছরের ডিসেম্বরে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন কোহলি। ইতালিতে অনাড়ম্বরপূর্ণভাবে ঘরোয়া পরিবেশে সাতপাকে বাঁধা পড়েন তারা। এখন পর্যন্ত সুখে শান্তিতে একই ছাদের তলায় বসবাস করছেন তারা। ধারণা করা হচ্ছে, প্রিয়তমার কারণেই সিলভার স্ক্রিনের প্রতি ভালোবাসা বেড়েছে ভারতীয় ব্যাটিং মাস্টারের।