বাংলাদেশ আওয়ামীলীগ সিডনির ইফতার এবং ফয়সাল আজাদ ও তাঁর মায়ের জন্য দোয়া

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি, অস্ট্রেলিয়ার উদ্যোগে উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক করোনা আক্রান্ত ফয়সাল আজাদ ও তার মা লুৎফেয়ারা বেগমের সুস্থতা কামনা করে গত ২৬ এপ্রিল সোমবার সিডনির ল্যাকেম্বায় ধানসিঁড়ি রেঁস্তোরার হলরুমে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, প্রেসিডিয়াম সদস্য আব্দুল মতিন খসরু এম পি এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম সাহেবের শাশুড়ীর মৃত্যুতে শোক প্রকাশ ও রুহের মাগফেরাত কামনা করা হয়।

এছাড়াও শোক প্রস্তাব ও রুহের মাগফেরাত কামনা করা হয় বাংলাদেশ আওয়ামী লীগ, অস্ট্রেলিয়ার যুগ্ম সাধারন সম্পাদক গিয়াস মোল্লার বাবা, যুগ্ম সাধারন সম্পাদক মো: আলি সিকদারের বাবা ও সিডনি আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জনাব বিপ্লবের মায়ের মৃত্যুতে।

মায়ের সাথে সিডনির পথে ফয়সাল আজাদ। ছবি: ফেসবুক।

সেইসাথে বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি, অস্ট্রেলিয়ার সহ সভাপতি মিল্টন আহমেদের বাবা ও বাংলাদেশ আওয়ামী লীগ, অস্ট্রেলিয়ার কোষাধক্ষ্য এইচ এম লাবুর মায়ের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে রুহের মাগফেরাত কামনাসহ বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি, অস্ট্রেলিয়ার সাংগঠনিক সম্পাদক জুয়েল হাওলাদারের বাবার আশু রোগ মুক্তি কামনা এবং সর্বোপরি সকল অসুস্হ ব্যক্তিদের আশু সুস্হতা ও মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া পরিচালনা করেন হাবিব আহসান টুলু।
এসময় বাংলাদেশ আওয়ামী লীগ, অস্ট্রেলিয়ার সভাপতি আইনজীবি মো: সিরাজুল হক, সাধারন সম্পাদক পি এস চুন্নু, বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সাবেক সভাপতি প্রফেসর ড. রফিকুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদ সিডনির সভাপতি ড. মাসুদুল হক, বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি ড. রতন লাল কুন্ডু, সিডনি প্রেস এবং মিডিয়ার সাধারন সম্পাদক জনাব মো: আব্দুল মতিন, সাবেক কাউন্সিলর শাহে জামান টিটু, বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার নেতৃবৃন্দসহ বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি, অস্ট্রেলিয়া; বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ, অস্ট্রেলিয়া; বাংলাদেশ ছাত্রলীগ অস্ট্রেলিয়া; বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়া; বঙ্গবন্ধু পরিষদ সিডনি, অস্ট্রেলিয়ার নেতৃবৃন্দ এবং সর্বস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মহান আল্লাহ পাক আমাদের সকলকে সুস্হ সবল ও সুন্দর জীবন এবং হেদায়েতের সহিত নেক হায়াত দান করেন। সর্বোপরি আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশসহ সমগ্র বিশ্বকে করোনার এই ভয়াবহ থাবা থেকে রক্ষা করেন।

বাংলাদেশ অবস্থানরত বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি’র সভাপতি গাউসুল আলম শাহজাদা অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করার জন্য সংগঠনের সকল নেতৃবৃন্দকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments