বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়ার আয়োজনে মীনা বাজার আগামী ৪ জুন

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক : বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়ার আয়োজনে এই প্রথম সিডনিতে মীনা বাজার (মেলার আদলে) আগামী ৪ জুন (শনিবার) দুপুর ১২ টা থেকে শুরু হয়ে রাত ১১ টা পর্যন্ত চলবে। এই মিনা বাজার বসবে সিডনির চুরুলাস্থ লিবারটি হিল ক্রিস্টিয়ান সেন্টার, ২এ বাঙ্কার রোডে।

আয়োজক কমিটি জানায়, মীনা বাজারে থাকছে দিনভর আনন্দ আর উল্লাস, রকমারি পোশাক, মুখরোচক খাবার, গহনার স্টল, শিশুদের ফেজ পেইন্টিং, মেহেদি সহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। তারা আরও জানান, মীনা বাজারের বিশেষ আকর্ষণ স্থানীয় মাচা ব্যান্ডের মন মাতানো সঙ্গীত, যেমন খুশি তেমন সাজো এবং রাফেল ড্র প্রতিযোগিতায় আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ।

সংগঠনটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডাঃ শায়লা ইসলাম গত ২৪ এপ্রিল তাদের ইফতার পার্টিতে জানান, ইতিমধ্যে আমরা আগামী ২৮ মে মীনা বাজারের সকল প্রস্তুতি সম্পন্ন করেছিলাম। তারপরেও একটি সংগঠনের কর্ণধারের অনুরোধের প্রেক্ষিতে বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়া সকল সদস্যদের সম্মতিক্রমে আগামী ৪ জুন (শনিবার) নতুন তারিখ ঘোষণা করছি।

বিনামূল্যে প্রবেশ ও আশেপাশে গাড়ী পার্কিং এর সুবিধাসহ বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়া আয়োজিত এই মীনা বাজার থেকে সংগৃহিত অর্থ নারীদের কল্যানে ব্যয় করবে বলেও আয়োজক কমিটি জানান। বাংলাদেশ লেডিস ক্লাব অস্ট্রেলিয়া গত বছর তাদের আনুষ্ঠানিক যাত্রা শুরুর পর থেকে এই সংগঠনটি নারী বিষয়ক সেমিনার, বিভিন্ন গুণীজনের সংবর্ধনা সহ নারীদের কল্যানে বিভিন্ন কর্মকান্ডে তাদের সম্পৃক্ত রেখেছে। সম্প্রতি তারা ইউক্রেন ওমেন্স এসোসিয়েশন অস্ট্রেলিয়ার উদ্যোগে আয়োজিত ইউক্রেন যুদ্ধে ক্ষতিগ্রস্ত নারী ও শিশুদের জন্য ফান্ড রাইজিং এ ফুড হ্যাম্পার সরবরাহ করে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments