বাংলা বার্তা এখন গ্লসি ম্যাগাজিন আকারেও প্রকাশ হচ্ছে

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: সিডনি থেকে প্রকাশিত জনপ্রিয় পত্রিকা বাংলা বার্তা এখন গ্লসি ম্যাগাজিন আকারেও প্রকাশিত হচ্ছে। স্বাভাবিক প্রিন্ট সংস্করনের সাথে সাথে ম্যাগাজিন সংস্করনের তৃতীয় সংখ্যা এখন বাজারে রয়েছে। ২০০৮ থেকে প্রকাশিত পত্রিকাটি বিরতীহীনভাবে প্রকাশিত হচ্ছে এবং প্রকাশিত সংখ্যা ১৮৮।

বাংলা বার্তার প্রধান সম্পাদক মোহাম্মাদ আসলাম মোল্লা প্রশান্তিকাকে জানান, “কমিউনিটিতে বাংলা বার্তার জনপ্রিয়তার কারনে আমরাই প্রথম স্বাভাবিক প্রিন্ট সংস্করণের সাথে সাথে গ্লসি ম্যাগাজিন আকারে বের করছি। এতে করে পাঠকরা পুরো পত্রিকা ম্যাগাজিন হিসেবে সংগ্রহে রাখছেন, বিজ্ঞাপন দাতারাও সংগ্রহে রাখছেন।”
পত্রিকাটি প্রায় চার বছর পাক্ষিক হিসেবে বের হয়েছে যদিও শুরুতে এটা মাসিক হিসেবে আবির্ভূত হয়েছে। সম্পাদক আসলাম মোল্লা বলেন, এটি আবার মাসিক হিসেবে বের হচ্ছে এবং ম্যাগাজিন সংস্করন একটি বাড়তি সংযোজন। উল্লেখ্য, সিডনিতে ভারতীয়, ফিজি, নেপালীজ সহ অন্যান্য কমিউনিটির প্রকাশকেরা এরকম গ্লসি ম্যাগাজিন বের করে। সেক্ষেত্রে বাংলা বার্তার এই সংযোজন বাংলাদেশী কমিউনিটিতে এই প্রথম। প্রশান্তিকার পক্ষ থেকে এরকম একটি উদ্যোগের প্রতি রইল শুভ কামনা।