বৃষ্টির কারনে ফাগুন হাওয়া মেলার তারিখ পরিবর্তন

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: একটানা বৃষ্টির কারনে আসছে ৮ ফেব্রুয়ারি শনিবার অনুষ্ঠিতব্য ফাগুন হাওয়া বসন্ত মেলাটি স্থগিত ঘোষণা করা হয়েছে। মেলাটি ৮ ফেব্রুয়ারির পরিবর্তে ২২ ফেব্রুয়ারি শনিবারে সিডনির ওয়ালী পার্কে অনুষ্ঠিত হবে।

ফাগুন হাওয়া’র আয়োজকদের পক্ষ থেকে তিশা তানিয়া প্রশান্তিকাকে জানান, আগামী বৃহস্পতিবার থেকে রোববার পর্যন্ত সিডনিতে মুষলধারে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সেক্ষেত্রে মাঠ পুরোপুরি ভেজা থাকবে এবং এরকম বৃষ্টির মধ্যে লোকজনের মেলায় আসতেও কষ্ট হবে। তাই সার্বিক দিক থেকে চিন্তা করে কতৃপক্ষ মেলাটি পিঁছিয়ে ২২ ফেব্রুয়ারিতে করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

ফাগুন হাওয়া সিডনিতে নারীদের একটি সংগঠন এবং এটি সম্পূর্ণ নারীদের দ্বারা পরিচালিত। ফাগুন নিয়ে সিডনিতে বড় পরিসরের আয়োজন এই প্রথম। মেলার মতো বৃহৎ এই আয়োজনের সাথে যুক্ত হয়েছে অস্ট্রাল বিল্ট।এর প্রধান পৃষ্ঠপোষক কাউন্সিলর শাহে জামান টিটো। ২০১৫ সালে এর পথচলা শুরু তবে গত বছর জাঁকজমক একটি বসন্ত উৎসবের আয়োজন করে সবার দৃষ্টি আকর্ষণ করে। সেই সাফল্যের ধারাবাহিকতায় সংগঠনটি এবার আয়োজন করতে যাচ্ছে ‘বসন্তের রঙে রঙে মেতে উঠুক ফাগুন হাওয়া’ শীর্ষক একটি বৃহৎ বসন্ত মেলা।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments