ভালোবাসার বাংলাদেশ মেলায় গান গাইতে সিডনি এসে পৌঁছেছেন শিল্পী শুভ্র দেব

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা রিপোর্ট: ভ্যালেন্টাইন্স দিবস উপলক্ষে আয়োজিত আগামী ১৫ ফেব্রুয়ারী শনিবার সিডনির ‘ভালোবাসার বাংলাদেশ’ মেলায় গান গাইতে সিডনি এসে পৌঁছেছেন এক সময়ের তুমুল জনপ্রিয় কিংবদন্তী শিল্পী শুভ্র দেব। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সিডনি এয়ারপোর্টে ল্যান্ড করেছেন শুভ্র দেব। মেলা আয়োজকেরা শিল্পীকে এয়ারপোর্টে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেন।

গতকাল সন্ধ্যায় সিডনি এয়ারপোর্টে এসে পৌঁছান কিংবদন্তী শিল্পী শুভ্র দেব। শনিবার ভালোবাসার বাংলাদেশ মেলায় তিনি গান গাইবেন। ছবি: প্রশান্তিকা।

প্রশান্তিকার ‘সিডনি কেমন লাগছে’ প্রশ্নের জবাবে শুভ্র দেব স্মিত হেসে বলেন, “খুব ভালো। এর আগে ১৯৯১ সালে আমি সিডনি এসেছিলাম। এতো বছর পরে সব কিছু অন্যরকম লাগছে। ফ্লাইট থেকে নামার পরেই সকলের হৃদ্যতা আমার খুব ভালো লেগেছে।”
ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে মেলায় গাইতে এসেছেন শুভ্র দেব। এক সময় তাঁর গান সকলের মুখে মুখে ছিলো। মাঝে কিছুদিন বিরতির পরে আবার নিয়মিত শিল্পী শুভ্র দেব। এবার কি রকম গান থাকবে সিডনির দর্শকদের জন্য? তিনি বলেন, ‘প্রেমের গানতো থাকবেই। সিডনিবাসীদের জন্য একটা চমক অপেক্ষা করছে। চমকটা হলো সিডনির মঞ্চে শুভ্র একটি ব্রান্ড নিউ গান উপহার দেবেন, যেটি আগে কখনই গাননি। একসঙ্গে তিনি অবশ্যই গাইবেন তাঁর বিখ্যাত ‘হ্যামিলিয়নের সেই বাঁশীওয়ালা’, ‘তোমাকে আসতেই হবে’ বা ‘মরণ যদি হয় তোমার প্রেমের আঘাতে’ সহ প্রভৃতি গান।

মেলা আয়োজক ‘ব্রান্ডিং বাংলাদেশ ইন্ক’ এর কর্ণধার আল নোমান শামীম বলেন, শনিবারের ভালোবাসার বাংলাদেশ মেলার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সেদিন আবহাওয়ার পূর্বাভাসে কোন বৃষ্টি নেই। তিনি আশা প্রকাশ করেন অস্ট্রেলিয়ার সর্বস্তরের বাঙ্গালীর আগমনে পল কেটিং পার্ক কানায় কানায় ভরে যাবে।
বিশ্ব ভালোবাসা দিবসকে উপজীব্য করে তিন বছর আগে শুরু হয়েছিলো ভালোবাসার বাংলাদেশ শীর্ষক মেলাটি। আয়োজক ব্রান্ডিং বাংলাদেশ ইন্ক। অমোঘ সেই ভালোবাসার টানে এবারও অত্যন্ত জাঁকজমকের সাথে অনুষ্ঠিত হবে আগামী ১৫ই ফেব্রুয়ারী (শনিবার) ব্যাঙ্কসটাউনের পল কিটিং পার্কে ‘ভালোবাসার বাংলাদেশ’ মেলা।

এই মেলার প্লাটিনাম স্পন্সর হচ্ছে অস্ট্রেলিয়া থেকে প্রকাশিত স্বনামধন্য পত্রিকা প্রভাত ফেরী, OHA হোম ডিজাইন, শর্মা কিচেন। গোল্ড স্পন্সর হয়েছে আরসিএস ল’ফার্ম, এপলো ইন্টারন্যাশনাল, প্যারিস পেসেন্স ল’ফার্ম, গ্লোবাল একাউন্টিং, লবস্টার টেইলস, স্টার কিডস, স্যাফায়ার স্টেট এজেন্টস, সিগ্নেচার ট্রাভেলস, টেলিঅজ, এমআই এডুকেশন। এছাড়াও অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাব, নিউ সাউথ ওয়েলস স্টেট মাল্টিকালচারাল মিনিস্ট্রি ও কেন্টারবুরী কাউন্সিল এই মেলার অন্যতম পৃষ্ঠপোষক।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments