মাশরাফি করোনায় আক্রান্ত

  •  
  •  
  •  
  •  

 127 views

প্রশান্তিকা ডেস্ক: সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রথম আলোর একটি ব্রেকিং নিউজে এ খবর জানা গেছে। গতকাল তাঁর নমুনা সংগ্রহ করা হয়। আজ খবর এসেছে সাবেক ক্যাপ্টেন মাশরাফি করোনায় ভুগছেন।মাশরাফি তাঁর ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, “আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে।সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি। আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়েগেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। আমি  বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতংকনয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।” 

জানা গেছে, এর আগে মাশরাফির শাশুড়ি করোনায় আক্রান্ত হন। মাশরাফির বন্ধু বাবুল জানান, কদিন ধরে জ্বরে ভূগছিলেন মাশরাফি। এরপর করোনা টেস্ট করান নড়াইল এক্সপ্রেস।বর্তমানে তিনি ঢাকার নিজ বাসায় আইসোলেশনে আছেন। এর আগে মাশরাফির শাশুড়ি স্ত্রী সুমনা হক সুমির বড় বোন রিক্তা করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা যায়। তারা ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

নড়াইলে সাধারণ মানুষের জন্য করোনা পরীক্ষা সহ নানাবিধ ব্যবস্থা গ্রহণ করেন সাংসদ মাশরাফি বিন মর্তুজা। তিনি নড়াইলকে করোনামুক্ত রাখতে প্রতিজ্ঞাবদ্ধ ছিলেন। করোনা সংক্রমণে দরিদ্রদের সহায়তায় তিনি নিলামে তাঁর ব্রেসলেট বিক্রি করে ৪২ লক্ষ টাকা তাঁর মাশরাফি ফাউন্ডেশনে সহায়তা করেন।

মাশরাফির করোনা আক্রান্তের খবর দ্রুত ছড়িয়ে পড়ছে। দেশবাসী তাঁর সুস্থতার জন্য প্রার্থনা করছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments