মাস্টারশেফ অস্ট্রেলিয়ার ফাইনাল উইকে কিশোয়ার

  •  
  •  
  •  
  •  

 251 views

প্রশান্তিকা ডেস্ক: বাংলাদেশী বংশদ্ভুত কিশোয়ার চৌধুরী আজ রোববার সেরা কুক হিসেবে প্রতিযোগিতার ফাইনাল উইকে উত্তীর্ন হয়েছেন। অস্ট্রেলিয়ার সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো’টির ব্রিটিশ জাজ জক বললেন, আজকের রান্নায় কিশোয়ার ১০ এ ১১ পেয়েছে। ফাইনাল উইকের আগে আজ সন্ধ্যায় রান্নার বিষয় ছিলো স্ট্রিট ফুড।

কিশোয়ার রান্না করেন বার্মার স্ট্রিট ফুড ‘খাও সুয়ি’। কিশোয়ার চিকেনের সাথে নুডল্স দিয়ে এটি রান্না করেন। প্রতিযোগিতার তিন বিচারকই তাঁর রান্নার ভূয়শী প্রশংসা করেন। যার ফলে ৬ জন কুকের মধ্যে কিশোয়ারকে প্রথম করে ফাইনাল উইকে পাঠানো হয়।

আজ প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ডে মাস্টারশেফ থেকে বাদ পড়ে যান ভিয়েতনাম বংশদ্ভুত কিন্ডারগার্টেন টিচার টমি। প্রতিযোগিতায় এখনও রয়েছেন কিশোয়ার ছাড়াও পিট, এলিস, সাবিনা, লিন্ডা ও জাস্টিনসহ মোট ৬ জন। আগামীকাল সোমবার থেকে মাস্টারশেফ প্রতিযোগিতাটি ফাইনাল উইকে পড়লো। দু’য়েক সপ্তাহের মধ্যেই এটি শেষ হয়ে যাবে। অস্ট্রেলিয়ার মিডিয়া এবং জনগণ কিশোয়ারকে অন্যতম ফেবারিট হিসেবে মনে করে। কোন অঘটন না ঘটলে হয়তো এবারের মাস্টারশেফ মুকুটটি তিনিই পরবেন।

উল্লেখ্য, কিশোয়ারের জন্ম অস্ট্রেলিয়ার মেলবোর্নে। তাঁর বাবা বাংলাদেশী বংশদ্ভুত কামরুল ইসলাম চৌধুরী বিশিষ্ট ব্যবসায়ী, মা লায়লা। মেলবোর্নে বাঙালি কমিউনিটিতে রয়েছে তাদের পরিবারের একটি ঐতিহ্য। বাবার প্রিন্টিং ব্যবসা এখন দেখাশোনা করছেন কিশোয়ার। মেলবোর্নের প্রেসবেটেরিয়ান লেডিস কলেজ থেকে এইচএসসি পাশ করে কিশোয়ার মোনাশ ইউনিভার্সিটিতে ব্যাচেলর অব কমার্স শেষ করে ইউনিভার্সিটি অব দ্য আর্টস ইন লন্ডনে গ্রাফিক ডিজাইনে পোস্ট গ্রাজুয়েট সম্পন্ন করেন। মাঝে ৬ বছর জার্মান এবং বাংলাদেশে ব্যবসা সম্প্রসারণ করে ২০১৫ সালে কিশোয়ার মেলবোর্নে ফিরে আসেন। স্বামী এহতেশাম, ছেলে মিকাইল (১১) এবং মেয়ে সেরাফিনা (৪) কে নিয়ে তাঁর সংসার।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments