মিউজিক ফেস্টে অংশ নিতে সিডনি পৌঁছেছেন অর্ণব

  •  
  •  
  •  
  •  

আরিফুর রহমান: গতকাল রাতে সিডনি এসে পৌঁছেছেন শিল্পী অর্ণব। সিডনি এয়ারপোর্টে নেমেই অর্ণব প্রশান্তিকাকে বলেন, “আমি ভীষণ এক্সাইটেড, বিশেষ করে সিডনি আমার প্রথম আসা এবং প্রথম কোন শোতে গান গাওয়া।” তিনি প্রত্যাশা করেন, অষ্ট্রেলিয়াতে যেহেতু অনেক বাংলাদেশির বসবাস, বিশেষ করে সিডনিতে তাই অসংখ্য বাংলাদেশী অবশ্যই তার গান শুনতে আসবেন। আয়োজকদের সঙ্গে সকলে মিলে তিনি রাতের ডিনার করেছেন লাকেম্বার গ্রামীণ চটপটিতে।

সিডনি এয়ারপোর্টে আয়োজকেরা ফুলেল শুভেচ্ছা জানান শিল্পী অর্ণবকে

সিডনিতে এবছরের শেষ আকর্ষণ মাইলস্ ও অর্ণবের সুর মূর্ছনার মধ্য দিয়ে গ্রীনফিল্ড এন্টারটেইনমেন্ট আবারও একটি জমকালো ‘মিউজিক ফেস্ট ২০১৯’ আয়োজন করতে যাচ্ছে। আসছে ১৯ অক্টোবর শনিবার সন্ধ্যায় সিডনিতে উপমহাদেশের নামকরা এবং বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড মাইলস্ এবং এসময়ের শিল্পী অর্ণবকে নিয়ে কনসার্টটি অনুষ্ঠিত হবে নিউ সাউথ ওয়েলস ইউনিভার্সিটির সায়েন্স থিয়েটার হলে।

অর্ণব রাতের ডিনার করেন গ্রামীণ রেস্টুরেন্টে

গ্রীনফিল্ড গত বছর স্টেডিয়ামে বাংলাদেশ থেকে দুটি বড় ব্যান্ড এবং অসংখ্য তারকার সংমিশ্রনে ওপেন এয়ার অনুষ্ঠানের আয়োজন করেছিলো। কিন্তু এবার তারা এই মিউজিক ফেস্ট করছেন ইন্ডোর থিয়েটার হলে।

শায়ান চৌধুরী অর্ণব শুধুমাত্র আধুনিক বা ব্যান্ডের গানই নয় অসাধারণ রবীন্দ্রসংগীত গেয়ে ব্যাপক জনপ্রিয় হয়েছেন। তাঁর ‘সে যে বসে আছে’ গানটি শুনলে এখনও ভক্তরা বিমুগ্ধ হয়ে যায়। রবীন্দ্রসঙ্গীত ছাড়াও অর্ণবের সেরা গানগুলো হলো: সে যে বসে আছে একা একা,
হোক কলরব, তোমার জন্য মিলছে তারা, বোকা চাঁদ ইত্যাদি।
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় জনপ্রিয় ব্যান্ড মাইলস ও তাদের সদস্যরা সিডনি এসে পৌঁছাবেন।