‘মুখরিত জীবনে’ আজ গাইবেন আবদুল্লাহ আল মামুন ও অমিয়া মতিন 

  •  
  •  
  •  
  •  

নামিদ ফারহান: ‘তোরে পুতুলের মতো করে সাজিয়ে’কিংবা ‘এই মুখরিত জীবনের চলার পথে’ এসব জনপ্রিয় সংগীতের সুরকার আবদুল্লাহ আল মামুন। তিনি নিজেকে যতোটা না গীতিকার হিসেবে মনে করেন তার চেয়ে ঢের ভালোবাসেন নিজের ভরাট কন্ঠে মানুষের মন জয় করতে। চট্রগ্রামের সন্তান আবদুল্লাহ আল মামুন পেশায় একজন প্রকৌশলী, এবং এ বিভাগে উনি শিক্ষকতার পাশাপাশি উচ্চতর ডিগ্রী লাভের জন্য পাড়ি জমান এ প্রশান্ত পাড়ে। বর্তমানে তিনি কাতারে আছেন চাকুরীর সুবাদে। সিডনীর রেডিও সাংবাদিকতা অনেকখানি পুষ্ট হয়েছে উনার হাত ধরেই। উনিশ দশকের শেষের দিকে “তরঙ্গমালা” নামে অষ্ট্রেলিয়াতে বাংলা বেতারের তিনি একজন অন্যতম উদ্যোক্তা, এছাড়াও এসবিএস রেডিওর বাংলা বিভাগের উপস্থাপক হিসেবে বেশ কিছুদিন দায়িত্বরত ছিলেন। আল মামুন সাধারনত আধুনিক এবং লোকজ সংগীত পরিবেশন করে থাকেন।

এই স্বনামধন্য গীতিকার এবং বহুমুখী প্রতিভার অধিকারী ২৯শে ডিসেম্বর, শনিবার সন্ধ্যায় সিডনীর হার্ষ্টভিলস্থ সিভিক থিয়েটারে মুখরিত করবেন সুরের মূর্ছনায়। সঙ্গে থাকছেন সিডনীর জনপ্রিয় কন্ঠশিল্পী অমিয়া মতিন, যিনি কিনা ইতিমধ্যে উনার কিন্নরী কন্ঠে জয় করেছেন দেশ এবং দেশের বাইরের অগণিত শ্রোতাদের। অমিয়া মতিন মূলত নজরুল সংগীত শিল্পী হলেও সুর ও সংগীতের অন্যান্য ধারায় সফলভাবে বিচরন করে আসছেন বহুকাল ধরে।
অনুষ্ঠানে এই দুই গুণী শিল্পীর সাথে রিদন থাকবেন গীটারে, জাহিদ হাসান তবলায়, ইশরা ড্রামসে এবং সাঈফ কিবোর্ডে।

এই সঙ্গীত সন্ধ্যার প্রবেশ মূল্য ধার্য করা হয়েছে দশ ডলার এবং দর্শকদের সুবিধার্থে এ অঙ্গনে   দেশী ইভেন্টস বরাবরের মতো আছেন সহযোগিতায়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments