মুন্সিগঞ্জের জেলা প্রশাসক মনিরুজ্জামানের করোনা পজিটিভ

  •  
  •  
  •  
  •  

 160 views

মুন্সিগঞ্জের জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার।

প্রশান্তিকা ডেস্ক: মুন্সিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মাদ মনিরুজ্জামান তালুকদার করোনা আক্রান্ত হয়েছেন। বাংলাদেশে করোনা প্রাদুর্ভাব শুরু হওয়ার পরে দিন রাত দূর্গতদের সাহায্যে কাজ করে চলেছেন জেলা প্রশাসক ও তাঁর সহকর্মীরা। জানা গেছে, জেলার স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এসএম শফিকেরও করোনা পজিটিভ। গতকাল রোববার জেলার সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

প্রশান্তিকা থেকে যোগাযোগ করে জানা গেছে, জেলা প্রশাসক মনিরুজ্জামান সুস্থ রয়েছেন। করোনার কোন উপসর্গ তাঁর মধ্যে ছিলো না। দীর্ঘদিন ধরে পাবলিকলি কাজ করার জন্য যেকোন ভাবে তিনি সংক্রমিত হতে পারেন। তিনি এখন বাসায় আইসোলেশনে রয়েছেন। অনেকেই ফোন করছেন বা যোগাযোগ করছেন। তিনি সকলের ফোন ধরতে পারছেন না। সকলকে তাঁর জন্য দোয়া করতে বলেছেন সেই সাথে এই ক্রান্তিকালে সকলকে যত সম্ভব ঘরে থাকতে অনুরোধ করেছেন।

সিভিল সার্জন সূত্রে জানা গেছে, বিকালে গত ১৪ মে তাঁর করোনা নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ন্যাশনাল ইনস্টিটিউট অব প্রিভেনটিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিন বা নিপসমে পাঠানো হয়।গতকাল তাঁর করোনা পজিটিভের খবর আসে। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সামিউল মাসুদ জানান, জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দুইজনেরই তেমন কোনও উপসর্গ নেই। করোনা শনাক্ত হলেও তারা শারীরিকভাবে এখন সুস্থ আছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে সহপাঠি বন্ধুদের সঙ্গে মনিরুজ্জামান তালুকদার (সর্ব ডানে দাঁড়ানো)।

জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগ থেকে কৃতিত্বের সাথে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন। তিনি সহপাঠিদের গড়া সংগঠন ‘Geo Bond 96’ এরও সক্রিয় সদস্য। এই গ্রুপের মাধ্যমেও তিনি করোনা দূর্গতদের সাহায্যে এগিয়ে এসেছেন। বিশ্ববিদ্যালয়ের সহপাঠি ও বন্ধুরা মনিরুজ্জামানের আশু রোগমুক্তির জন্য সকলের দোয়া কামনা করছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments