রিসোর্টে নারী নিয়ে বিপাকে হেফাজতের মামুনুল হক

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক গতকাল এক নারীসহ তোপের মুখে পড়েন। নারায়ণগঞ্জে সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে এক নারীসহ মামুনুল হককে ঘিরে রেখে বিক্ষোভ করে স্থানীয়রা। স্থানীয় জনসাধারণ জনসম্মূখে ভিডিও করে ভাইরাল করে দেয়। ভাইরাল হওয়া অসংখ্য ভিডিওতে স্থানীয়দের চাপে বিব্রত মামুনুল হক বলেন সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। তবে ভাইরাল হওয়া ভিডিও দেখে জানা যায়, পৃথক ভাবে বলা তার স্ত্রীর নাম ও ঠিকানা এবং ওই নারীর মুখে বলা নাম ও ঠিকানায় কোন মিল খুঁজে পাওয়া যাচ্ছেনা। দেশ ও দেশের বাইরে এই মুহূর্তে মানুষের সবচেয়ে বেশি আলোচিত বিষয় হলো এই ভিডিও।

জানা যায়, বিক্ষোভের মুখে সোনারগাঁও থানার ওসি এবং এসি ল্যান্ড মামুনুল হককে পুলিশি হেফাজতে নিয়ে যায়। পরবর্তীতে তাকে ছেড়ে দেয়া হয়। মুক্তি পেয়ে মাওলানা মামুনুল তার ফেসবুকে বলেন তিনি পুলিশি সহযোগিতায় সুস্থ রয়েছেন। নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, স্থানীয়দের বিক্ষোভের মুখে সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে একটি কক্ষ থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

কি বললেন ফেসবুকে: ছাড়া পাওয়ার পরপরই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে দুটি পোস্ট করেছেন হেফাজত ইসলামের এই শীর্ষস্থানীয় নেতা। সেখানে তিনি নিরাপদে আছেন বলে দেশবাসীকে আশ্বস্ত করেছেন।
প্রথম পোস্টে কোনো ধরনের গুজবে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেছেন, `আমি নিরাপদে আছি, পুলিশ প্রশাসনের সহযোগিতায় পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক ! কেউ কোনো গুজবে বিভ্রান্ত হবেন না !!’
এরপরেই আরো একটি পোস্ট করেন। সেখানে সোনারগাঁওয়ের তৌহিদী জনতার প্রতি শুকরিয়া আদায় করে বলেছেন,`কোনো ধরণের উত্তেজনাপূর্ণ আচরণ করা যাবে না। ধৈর্য ও সহনশীলতার সহিত পরিস্থিতি মোকাবিলা করতে হবে।’

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments