রুম্পার মৃত্যু: কথিত প্রেমিক গ্রেফতার

  •  
  •  
  •  
  •  

 142 views

প্রশান্তিকা ডেস্ক: ঢাকার বেসরকারী বিশ্ববিদ্যালয়
স্টামফোর্ডের ইংরেজি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল রুম্পার মৃত্যুর ঘটনায় তার কথিত প্রেমিক আবদুর রহমান সৈকতকে পুলিশ আটক করেছে। রুম্পার বাবা একজন পুলিশ কর্মকর্তা। গতকাল জিজ্ঞাসাবাদ শেষে সৈকতকে গ্রেফতার দেখানো হয়েছে বলে ডিবি পুলিশ সূত্রে জানা গেছে।

ইত্তেফাক জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার সিদ্ধেশ্বরী এলাকা থেকে রুম্পার লাশ রাস্তা থেকে উদ্ধার করা হয়। রুম্পার বাবা মো. রুকুন উদ্দিন হবিগঞ্জ জেলার পুলিশ ফাঁড়ির পরিদর্শক হিসাবে কর্মরত। মা নাহিদা আক্তার পারুল গৃহিণী। এক ভাই ও এক বোনের রুম্পা সবার বড়। রাজধানী ঢাকার শান্তিবাগে একটি ফ্ল্যাটে মায়ের সঙ্গে থেকে পড়াশোনা করতেন তিনি। পড়াশোনার পাশাপাশি টিউশনি করাতেন রুম্পা।

রুম্পা ও কথিত প্রেমিক সৈকত, ছবি: সংগৃহীত।

পারিবারিক সূত্র জানায়, রুম্পা টিউশনি করে সন্ধ্যায় বাসায় ফেরেন। পরে কাজ আছে বলে বাসা থেকে বের হন। বাসা থেকে নিচে নেমে তার ব্যবহৃত মোবাইল ও পরা স্যান্ডেল বাসায় পাঠিয়ে দিয়ে এক জোড়া পুরনো স্যান্ডেল পায়ে বেরিয়ে যান। কিন্তু রাতে আর বাসায় ফেরেননি রুম্পা। স্বজনেরা বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার সন্ধান পাননি। পরে রমনা থানায় গিয়ে রুম্পার মরদেহের ছবি দেখে তাকে শনাক্ত করেন স্বজনরা।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments