লাকেম্বায় গ্রান্ড ঈদ বাজার – তাম্মি পারভেজ

  •  
  •  
  •  
  •  

 174 views

বছর ঘুরে প্রতিবছর ঈদ আসে আনন্দের ডালা সাজিয়ে, উৎসবের রঙে রাঙিয়ে দেয় আমাদের জীবন। আর এই উৎসবে নিজেদের রঙিন করে সাজাতে ঈদ আসা মাত্রই সবাই ভাবতে থাকে নিজেদের কথা, পরিবারের কথা, বন্ধুবান্ধব বা প্রিয়জনদের কথা। আমরা যারা প্রবাসী বা দেশ ছেড়ে বহুদূরে বিদেশের মাটিতে বসে এই ব্যস্ততম জীবনের ফাঁকে ভাবতে থাকি কিভাবে ঈদে নিজেদের এবং পরিবার পরিজনদের জন্য দেশীয় স্টাইলে কিভাবে কেনাকাটা করতে পারব!
আপনাদের সবার এই চিন্তা-ভাবনার প্রতি ভালোবাসা রেখেই লেইস ফিতা সিডনি ইনক্ আবারও পসরা নিয়ে আসছে ঈদের কেনাকাটায়। বাংলাদেশী অধ্যুসিত বা মিনি বাংলাদেশ নামে পরিচিত লাকেম্বার Jubilee Reseave এ আগামী ৩রা আগস্ট এবং ১০ই আগস্ট লেইস ফিতা আয়োজন করতে যাচ্ছে Grand Lakemba Eid Bazar.

ঈদকে কেন্দ্র করে লাকেম্বায় এই প্রথমবারের মতো আউটডোরে বিশাল পরিসরে পরপর দুই শনিবারব্যাপী এই আয়োজনের কথা বাংলাদেশী কমিউনিটিতে ব্যাপক সাড়া ফেলেছে। এই আয়োজনে আমরা খুব কম মূল্যে স্টল ভাড়া নেবার সুযোগ দিচ্ছি। এর অন্যতম কারন নতুন যারা বিজনেস স্টার্ট করেছেন তারা যাতে একটা ভালো প্লাটফর্ম পান তাদের নিজেদের ব্যবসাকে প্রমোট করার জন্য। এছাড়াও এই মেলায় অংশগ্রহণ করছেন সিডনির জনপ্রিয় এবং পরিচিত সকল ব্যবসায়ীরা।

লেইস ফিতা সিডনি আয়োজিত এই গ্র্যান্ড ঈদ বাজারে থাকছে বিভিন্ন দেশীয় ফ্যাশন বুটিক স্টল, জুয়েলারি স্টল, হিজাব স্টল, খাবার স্টল,খেলনা এবং ইনফরমেশন স্টল। শীতের কথা মাথায় রেখে আমাদের দেশীয় ঐতিহ্যবাহী পিঠার স্টল থাকছে এবং আরও থাকছে রূপসজ্জার স্টল যেখানে রূপচর্চা ও রূপসজ্জার জন্য পরামর্শ নিতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে।
আমাদের এই আয়োজন এবং অক্লান্ত প্রয়াসে দেশ থেকে বহু দূরের এই দেশে আমাদের সংস্কৃতি এবং ঐতিহ্যকে তুলে ধরার এবং নতুন প্রজন্মের কাছে আমাদের দেশীয় সংস্কৃতির আলো ছড়িয়ে দেবার। আর এজন্যই আমরা স্থান হিসেবে বেছে নিয়েছি বাংলাদেশীদের বৃহত্তম মিলনস্থল লাকেম্বাকে।

Jubilee Reserve, Lakemba র মূল কেন্দ্রবিন্দু বাংলাদেশী সকল গ্রোসারি শপ এবং রেস্টুরেন্ট গুলোর খুব কাছেই। আমাদের গ্রাহকরা যাতে একই সাথে ঈদের পোশাক কেনাকাটা করার পাশাপাশি কোরবানির বুকিং এবং কাঁচা বাজারের শপিং একসাথে শেষ করতে পারে সেটা মাথায় রেখেই আমরা এই স্থানটি নির্বাচন করেছি। আশা করছি আমাদের এই আনন্দ আয়োজন আপনাদের জন্য কিছুটা হলেও ফলপ্রসূ হবে। Grand Lakemba Eid Bazar এর পক্ষ থেকে সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা এবং এই ঈদে আপনারা হয়ে উঠুন প্রিয়জনদের সাথে ভালোবাসার এবং উৎসবের রঙে রঙিন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments