লাকেম্বা স্টেশনে ওপেন ফ্রেন্ড সার্কেলের ইফতার বিতরন

  •  
  •  
  •  
  •  

 231 views

প্রশান্তিকা রিপোর্ট: কতিপয় সুহৃদ ও বন্ধু মিলে গড়ে উঠেছে ওপেন ফ্রেন্ড সার্কেল নামে একটি সংঘ। বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের মাঝ দিয়ে নানা প্রতিকুলতা ও প্রশ্নের মাঝেও জানান দিচ্ছে তাদের উপস্থিতি। এটি সিডনির বাংলাদেশী কমিউনিটিতে তারুণ্যের আরেক নাম।

স্থানীয় সকল অনুষ্ঠান বা মেলায় থাকে তাদের প্রানোজ্জ্বল উপস্থিতি। আমাদের ইতিহাসের সকল বিশেষ বিশেষ দিবসেও থাকে ওপেন ফ্রেন্ড সার্কেলের বন্ধুদের স্বতস্ফুর্ত ভালোবাসা।
এ সকল কিছুর ধারাবাহিকতায় গতকাল শুক্রবার ৩১শে মে এ তরুণ সমাগম এঁকে দিয়ে গেলো এক মাইলফলক। মুসলমানদের পবিত্র মাস রমজানে তারা লাকাম্বা রেলস্টেশনে ইফতার বিতরণ করে সকল কর্মজীবি এবং কলেজ ইউনিভার্সিটি ফেরত ভাইবোনদের মাঝে। প্রশান্তিকার পক্ষ থেকে এই প্রতিবেদক খুব কাছে দাঁড়িয়ে এ ঘটনার সাক্ষী হয়ে যায়। এ যেনো এক অন্যরকম দৃষ্টান্ত। প্রতিবার একটি করে প্যাকেট হাতে নিয়ে ছাত্রছাত্রী বা কর্মজীবিদের চোখমুখ আনন্দে নেচে উঠে।  বরাবরের মতো এবারও সার্কেলটির সকল সেবামূলক কর্মকান্ডে হাত বাড়িয়ে দেয় গ্রামীণ রেষ্টুরেন্ট।

ওপেন ফ্রেন্ড সার্কেল এবং গ্রামীণ রেষ্টুরেন্টের এমন উদ্যোগ স্মরণীয় এবং শিক্ষনীয় হয়ে থাকবে। প্রশান্তিকার সাথে আলাপচারিতায় তরুণ বন্ধুরা জানান, তারা এরকম আরো অনেক ব্যতিক্রমধর্মী সেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখবে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments