শনিবার প্যারি পার্কে স্বাধীনতা মেলা; আসছেন জনপ্রিয় শিল্পী পথিক নবী 

  •  
  •  
  •  
  •  

নামিদ ফারহান: আগামীকাল ৯ই মার্চ শনিবার সিডনির বাংলাদেশী অধ্যুসিত এলাকা লাকাম্বার প্যারি পার্কে দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে “স্বাধীনতা মেলা”। সকাল ১১ টা থেকে রাত ১০ টা পর্যন্ত এক বর্ণাঢ্য আয়োজনের আশ্বাস দিয়েছেন মেলা কতৃপক্ষ। বাংলাদেশ কমিউনিটি স্কুল এন এস ডব্লিউ এ মেলাটির সহযোগী আয়োজক। প্রধান পৃষ্ঠপোষকতায় আছেন কমিউনিটির পরিচিত মুখ জনাব মনিরুল হক জর্জ।
মেলা কমিটির সভাপতি ড: আব্দুল ওয়াহাবের সাথে প্রশান্তিকার আলাপচারিতায় জানা যায় গত বছর ভিসা সংক্রান্ত জটিলতায় যদিওবা বাংলাদেশ থেকে অতিথি শিল্পী অনুপস্থিত ছিলো কিন্তু এবার মেলার মূল আকর্ষনে থাকছেন এক সময়ের তারুণ্যের উন্মত্ততার নাম পথিক নবী। পথিক নবীর অন্যতম বিখ্যাত গান, আমার একটি নদী ছিলো জানলো না তো কেউ। এটি ছাড়াও তিনি অসংখ্য জনপ্রিয় গান গেয়েছেন। স্থানীয় শিল্পী এবং শিল্পীগোষ্ঠীর মধ্যে থাকছে কচিকাঁচা কিশলয়, স্বপ্ন ব্যান্ড এবং প্রমুখ। একক পরিবেশনায় থাকছে আয়েশা কলি, ফারিয়া এবং আরো অনেকে। থাকছে অষ্ট্রেলিয়ান ড্যান্স স্কুল সিলেক্ট ড্যান্স একাডেমীর পরিবেশনা।


বাহারি পোষাকের পসরা, রকমারি খাবারের দোকান , শিশুদের জন্য বিভিন্ন রাইড সহ এবারের আরো একটি নতুন সংযোজন ফায়ার ওয়ার্কস। মেলা কতৃপক্ষ জানিয়েছে রাত ৯ টার দিকে আলোকরশ্মির প্রদর্শনীটি পরিবেশন করা হবে।

সাংস্কৃতিক পর্বের সার্বিক তত্ববধানে আছেন মোহাম্মদ কামরুল ইসলাম।
মেলা কমিটির সভাপতি এবং আয়োজকবৃন্দ সবাইকে স্বতস্ফুর্তভাবে অংশগ্রহনের মাধ্যমে মেলাটিকে আরো নন্দিত করার আহবান জানিয়েছেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments