শুটিংয়ে বলিউড অভিনেত্রীর ওপর হামলা!

  •  
  •  
  •  
  •  

বলিউড অভিনেত্রী মাহি গিলের ওপর সম্প্রতি প্রাণঘাতী হামলার ঘটনা ঘটেছে। একতা কাপুরের ওয়েব সিরিজ ‘ফিক্সার’ শুটিং চলাকালীন সময়ে এই ঘটনা ঘটে। তবে এ ঘটনায় প্রাণে রক্ষা পেয়েছেন তিনি।

শুটিং চলাকালীন সময় একদল গুন্ডা এসে সেটের কলাকুশলীদের হুমকি দেয়। এরপর তারা রড আর লাঠি দিয়ে সেটে হামলা চালায়। শুধু মাহির ওপর নয়, সেটে অন্য সদস্যের ওপর হামলাকারীরা আক্রমণ করে।

এ প্রসঙ্গে মাহি গিল বলেন, গোটা ঘটনায় ভয় পেয়ে দৌড়ে একটি গাড়ির মধ্যে গিয়ে বসে ছিলাম। এমন ঘটনা এই প্রথম দেখলাম আমি।

সেটে মাহি ছাড়াও ছিলেন অভিনেতা ও নির্মাতা তিগমাংশু ধুলিয়া। তিনি ভারতের সংবাদ মাধ্যমে বলেন, চার-পাঁচজন নেশাগ্রস্ত যুবক রাস্তার ওপর লাঠি নিয়ে ক্রু মেম্বারদের হঠাৎ মারতে শুরু করে। আমি প্রথমে ভেবেছিলাম, হয়ত মজা করছে। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যে বুঝতে পেরেছিলাম ঘটনাটি সিরিয়াস। পরিচালক মাটিতে পড়ে গিয়েছিল, ক্যামেরাম্যানকে মেরে জখম করেছে।

তিগমাংশু আরও জানান, রাস্তার ওপর শুটিং করার জন্য তাদের অনুমতি ছিল।  এজন্য যাবতীয় খরচও দিয়েছিলেন তারা। সকাল সাতটা থেকে শুটিং করছিলাম। নেশাগ্রস্তরা বলছিল, ওটা ওদের জায়গা। ওদের অনুমতি ছাড়া শুটিং করা যাবে না। আমাদের কথা বলার কোনও সুযোগই দেয়নি। মেয়েদের সঙ্গেও খুব খারাপ ব্যবহার শুরু করে।

একতা কাপুর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওর মাধ্যমে পুরো ইউনিট মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাডনবিশের কাছে নিজেদের বার্তা পৌঁছানোর চেষ্টা করেছেন বলে জানা গেছে। জানা গেছে, একতা কাপুরের ওই ভিডিওবার্তা রাজ্যের মুখ্যমন্ত্রী দেখেছেন। তিনি থানে পুলিশকে ঘটনাটি দ্রুত তদন্ত করে হামলাকারীদের গ্রেফতারের নির্দেশ দেন।