সন্তানের খবরটি প্রথম নানাকে জানাই : পরীমণি

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক : মা হতে চলেছেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণি। গতকাল আল্ট্রাসনো রিপোর্টে সন্তান সম্ভাবননার খবরটি জানার পরেই পরীমণি তার নানাজানকে প্রথম জানান বলে বিভিন্ন গনমাধ্যমে জানিয়েছেন। খবরটা শুনে তিনি এবং তার স্বামী শরিফুল রাজ জড়াজড়ি করে কেঁদেছেন বলেও জানান।

পরীমণি ও তার স্বামী শরিফুল রাজ।

গতকাল বিনোদন জগতে পরীমণির মা হওয়ার খবরটিই ছিলো টক অব দ্য টাউন। পরী জানান, চরকি প্রযোজিত এবং গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবি করতে গিয়ে চিত্রনায়ক রাজের সঙ্গে পরিচয়। তারপর প্রেম। এরপর তারা গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন । তিনি আরও বলেন, “ গুণিন ছবিতে আমার নায়ক ছিল রাজ। শুটিংয়েই পরিচয়। শুটিংয়ে আমরা দুজন খুব মজা করতাম। মজা করতে করতেই প্রেম। প্রেম হওয়ার ঠিক সাত দিনের মাথায় ১৭ অক্টোবর বিয়ে করেছি।”

বাচ্চার মা হওয়া প্রসঙ্গে পরীমণি বলেন, “ কিছুদিন ধরেই বিষয়টি অনুভব করতে পারছিলাম। আজ আমরা হঠাৎই দুজন হাসপাতালে যাই। আলট্রাসোনো করার পর ডাক্তারের মুখে খবরটি শুনে আমার কী যে ভালো লাগছিল। আমি ও রাজ দুজন জড়াজড়ি করে কেঁদেছি।” আপাতত আগামী দেড় বছর পরীমণি কোন কাজ করবেন না বলে জানালেন। নিজের এবং বাচ্চার যত্ন নেবার জন্যই তিনি এই ছুটি নিচ্ছেন বলে গণমাধ্যমকে বলেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments