সাইবার বুলিংয়ের মামলা করলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্রী

  •  
  •  
  •  
  •  

 9 views

প্রশান্তিকা ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ডাকসুর সাবেক ভিপি নুরুল হক ও তাঁর পাঁচ সহযোগীর বিরুদ্ধে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে দুটি মামলার পর এবার সাইবার বুলিংয়ের অভিযোগে আরও একটি মামলা করলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্রী৷ রাজধানীর শাহবাগ থানায় বুধবার মামলাটি করেন তিনি।

ধর্ষণে সহযোগী করার অভিযোগে মামলায় লড়ছেন সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুরু এবং তার দলের সদস্য

প্রথম আলো সুত্রে জানা গেছে, মামলার এজাহারে ওই ছাত্রী অভিযোগ করেছেন, দুটি মামলা করার পর থেকে তামান্না ফেরদৌস শিখা, তামান্না আক্তার, তাজুল ইসলাম আকাশ, শারমিন রিজিয়া, এইচ এম হোসাইন বিন নূর, মো. তুহিন মোল্লা হৃদয়, মেহেদী হাসান সুজন ও রেজাউল করিম কাজল নামের ফেসবুক অ্যাকাউন্ট এবং ‘স্বপ্নের ঢাকা বিশ্ববিদ্যালয়’ নামে ফেসবুক গ্রুপসহ অজ্ঞাত শতাধিক ফেসবুক অ্যাকাউন্ট, পেজ ও গ্রুপ থেকে তাঁর নামে ‘যৌন উত্তেজনা সৃষ্টিকারী মিথ্যা সংলাপ’ পাবলিক পোস্ট, কমেন্ট ও শেয়ারের মাধ্যমে প্রচার করে তাঁর ব্যক্তিগত ও সামাজিক মর্যাদাহানি করে আসছে। এ ঘটনায় তিনি মানসিকভাবে বিপর্যস্ত। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণসহ শাস্তির দাবি জানান এই ছাত্রী।
এর আগে ধর্ষণ, অপহরণ ও সামাজিক যোগাযোগমাধ্যমে চরিত্রহননের অভিযোগে ডাকসুর বিদায়ী ভিপি নুরুল ও তাঁর ছয় সহযোগীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং ডিজিটাল নিরাপত্তা আইনে গত রবি ও মঙ্গলবার রাজধানীর লালবাগ ও কোতোয়ালি থানায় পৃথক দুটি মামলা হয়৷ দুটি মামলারই বাদী সেই ছাত্রী।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments