সাদাত হোসাইনের রহস্যোপন্যাস ‘ছদ্মবেশ’ প্রকাশিত, পাওয়া যাবে অস্ট্রেলিয়ায়

  •  
  •  
  •  
  •  

 245 views

প্রশান্তিকা রিপোর্ট: জনপ্রিয় কথা সাহিত্যিক সাদাত হোসাইনের নতুন বই ছদ্মবেশ বাংলাদেশে প্রকাশিত হওয়ার প্রথম সপ্তাহেই পাঠকদের মধ্যে ব্যাপক চাহিদা তৈরি হয়েছে। অস্ট্রেলিয়া থেকেও অসংখ্য পাঠক বইটি পেতে চাইছেন। সেই লক্ষে প্রশান্তিকা বইঘর অস্ট্রেলিয়ার পাঠকদের জন্য বইটি আনার ব্যবস্থা করছে।

প্রশান্তিকার সাথে কথা প্রসঙ্গে সাদাত হোসাইন জানান, দেশের অনলাইন বই বিক্রেতা রকমারি সহ অন্যান্য বিক্রেতা লেখকের অটোগ্রাফ সহ বইটি পাঠকদের হাতে পৌঁছে দিচ্ছে। ইতোমধ্যে রেকর্ড সংখ্যক বই পাঠানো হয়েছে এবং চাহিদা রয়েছে।তিনি আরও বলেন, “ছদ্মবেশ-এর পাঠক সাড়া অবিশ্বাস্য! প্রথম দফা অর্ডারকৃত বইয়ে অটোগ্রাফ দেয়ার পর চলছে দ্বিতীয় দফা অর্ডারকৃত বইয়ের অটোগ্রাফ।

ছদ্মবেশ বইয়ের প্রি অর্ডার কপিতে অটোগ্রাফ দিচ্ছেন লেখক

রকমারি অফিসে এসে ছদ্মবেশ এর আরও এমন স্তুপ দেখে মন ভালো হয়ে গেছে। সত্যিই, রকমারি অফিসজুড়েই এমন মন ভালো হয়ে যাওয়ার মতো দৃশ্য, এ যেন সত্যিকারের এক বইয়ের রাজ্য।প্রিয় পাঠক, ভালোবাসা, কৃতজ্ঞতা।” ছদ্মবেশ একটি রহস্য উপন্যাস। সাদাত হোসাইন এই প্রথম রহস্য উপন্যাস লিখলেন। বইটি প্রকাশ করেছে অন্যধারা। বাংলাদেশে রকমারি ছাড়াও বইপোকা, বিবিধ, ডেলিগ্রাম অনলাইন বিক্রেতাসহ বিভিন্ন স্টলে এবং কলকাতায় দে’জ পাবলিশার্সে পাওয়া যাচ্ছে। বই হাতে পেয়ে এবং পড়া শেষ করে এক পাঠক মন্তব্যে লিখেছেন, “ছদ্মবেশ পড়া শেষ। শেষের দিকে পুরো মাতৃভাণ্ডারের রসমালাইয়ের মতো টুইস্টে ঠাসা”। বইটি অস্ট্রেলিয়ায় পেতে পাঠকেরা প্রশান্তিকা বইঘরের সঙ্গে যোগাযোগ করে প্রি অর্ডার করতে পারেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments