সিডনিতে আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

  •  
  •  
  •  
  •  

 49 views

প্রশান্তিকা ডেস্ক: প্রশান্ত পাড়ে বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়া শাখার উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে রকডেলের রেড রোজ ফাংশন সেন্টারে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ অষ্ট্রেলিয়া শাখার সভাপতি আইনজীবী মোঃ সিরাজুল হক।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক পিএস চুন্নু। অনুষ্ঠানটিতে ভিন্ন মাত্রা যোগ করেন মাননীয় মৎস এবং প্রানী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এম, পি। তিনি টেলিফোনে বক্তব্য রাখেন। প্রধান অতিথি তার বক্তব্যে শেখ হাসিনার সংগ্রাম মুখর জীবনকে তুলে ধরেন ভীষণ এক বাগ্মিতায়। বারংবার তিনি মৃত্যুর অরণ্য থেকে স্রষ্টার অসীম রহমতে ফিরে এসেছেন বাঙালির জন্য। তিনি আরো বলেন, সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার জুডিশিয়াল কু প্রচেষ্টা রুখে দেন শেখ হাসিনা।

ড: রতন কুণ্ডু কৃষি বিশ্ববিদ্যালয়ে থাকাকালীন শেখ হাসিনার প্রতি তীব্র আস্থা ও তাঁর নির্দেশ মেনে সতীর্থদের নিয়ে কাজ করেছেন। ঢাকা মহানগরের দুঃসময়ের শীর্ষ নেতা জনাব সফিক আলম বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে একজন কমিটেড ও কর্মীদের মূল্যায়নের ব্যাপারে তাঁর জীবনের আলোকিত দিক তুলে ধরেন।

অনুষ্ঠানের সভাপতি আইনজীবী সিরাজুল হক বলেন, শেখ হাসিনা না হলে বাংলাদেশে বঙ্গবন্ধুর হত্যার বিচার এবং যুদ্ধাপরাধী ও মানবতা বিরোধী অপরাধের বিচার হতোনা। দেশ প্রেমে শেখ হাসিনার সমক্ষক কেউ নেই। শেখ হাসিনা বিশ্বের অন্যতম উচ্চতার এক প্রধানমন্ত্রী।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেত্রী সেলিমা বেগম। সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন সহ সভাপতি এমদাদুল হক বকুল, সহ সাধারন সম্পাদক আব্দুল খান রতন, সাংগঠনিক সম্পাদক মোসলেউর রহমান খুশবু, এস এম দিদার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ সিডনির সহ সভাপতি আলতাফ হোসেন লাল্টু, কোষাধ্যক্ষ আব্দুস সালাম (দোআ পরিচালনা করেন), ত্রান সম্পাদক আবুল বাসার রিপন, ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম রুবেল, সেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া আল মামুন প্রমুখ। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। শেখ হাসিনার নেক হায়াৎ ও সুসাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়। সদ্য প্রয়াত বাংলাদেশের প্রধান আইন কর্মকর্তার (অ্যাটর্নি জেনারেল) মাহবুবে আলমের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি অস্ট্রেলিয়ার সভাপতি গাউসুল আলম শাহজাদা ও তাঁর পরিবারের সুস্থতা কামনা কমনা করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments