সিডনিতে জেমস : আজ বাংলাদেশ নাইটস্ কনসার্ট

  
    
প্রশান্তিকা প্রতিবেদক : সিডনি এসে পৌঁছেছেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী জেমস ( নগর বাউল )। আজ সন্ধ্যায় বাংলাদেশ নাইটস্ কনসার্টে জেমস’র সাথে আরও মঞ্চ মাতাবেন পিন্টু ঘোষ, শুভ যাত্রা এবং ডিজে রাহাত।
সিডনি এয়ারপোর্টে জেমস। আজ সন্ধ্যায় বাংলাদেশ নাইটস্ কনসার্টে গান করবেন।
আয়োজক Listen For এর পক্ষ থেকে জানানো হয়, অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জেমস সহ সকল শিল্পী এবং ব্যান্ড এসে পড়েছে। আজ শনিবার বিকেল ৫টায়  লিভারপুলের হুইটলাম লেইজার সেন্টারে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। আয়োজকেরা জানান, এখনও স্বল্প সংখ্যক টিকেট রয়েছে। আগ্রহী দর্শকেরা www.krazytickets.com থেকে টিকেট সংগ্রহ করতে পারবেন। এছাড়া বিকেল ৫টায় শো শুরু হওয়ার আগেও কাউন্টারে টিকেট পাওয়া যেতে পারে। অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর Krazy Bazar এবং চ্যারিটি পার্টনার Save the Children Fundraiser.
উল্লেখ্য, প্রয়াত কিংবদন্তী শিল্পী আযম খানকে তাঁর ভক্তরা গুরু বলে অভিহিত করেন। তাঁর পরে যাকে গুরু বলা হয় তিনিই জেমস। জেমস ব্যান্ডের পাশাপাশি “অনন্যা” (১৯৮৯), “পালাবে কোথায়?”(১৯৯৫), “দুঃখিনি দুঃখ করোনা” (১৯৯৭), “ঠিক আছে বন্ধু”(১৯৯৯) এর মতো হিট অ্যালবাম দিয়ে সাফল্যের সঙ্গে তার সোলো ক্যারিয়ারও এগিয়ে নিয়ে যান। তিনি বলিউডের চারটি চলচ্চিত্রে প্লেব্যাক করেন, এগুলো গ্যাংস্টার (২০০৬), ওহ লামে (২০০৬), লাইফ ইন এ মেট্রো (২০০৭), ওঋার্নিং (২০১৩)।

জেমস ১৯৯০ এর দশকে ফিলিংসের মুখ্যব্যক্তি হিসাবে মূলধারার খ্যাতিতে উঠে এসেছিলেন, যা “বিগ থ্রি অফ রক” এর মধ্যে অন্যতম, যারা এলআরবি এবং অর্কের পাশাপাশি  বাংলাদেশে হার্ড রক সংগীতও জনপ্রিয় করার জন্য প্রশংসিত।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments