সিডনিতে নতুন মিউজিক ভিডিওতে অভিনয় করলেন রুপন্তী

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা রিপোর্ট: সিডনিতে স্বদেশ এন্টারটেইনমেন্ট নির্মাণ করছে নতুন মিউজিক ভিডিও ‘এইবার যদি ফিরে আসি’। এটিতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী ও মডেল রুপন্তী। ভিডিওটি নির্মাণ করছেন পরিচালক জায়েদ রেজোয়ান। গানটি লিখেছেন প্রশান্তিকার বার্তা সম্পাদক কথাসাহিত্যিক আরিফুর রহমান। গানের সুর ও কন্ঠ দিয়েছেন ফয়সাল চৌধুরী এবং মিউজিক করেছেন মাহমুদুল হাসান। রুপন্তী ছাড়াও এতে অভিনয় করেছেন সাদী ও মাসুদুর রহমান।

সিডনির স্থানীয় একটি রেস্টুরেন্টে শুটিংয়ে রুপন্তী।

স্বদেশ এন্টারটেইনমেন্টের কর্ণধার ফয়সাল আজাদের তত্বাবধানে গত মঙ্গলবার সকাল থেকে মধ্যরাত পর্যন্ত মিউজিক ভিডিওটির শুটিং করা হয়। সিডনির বিভিন্ন মনোরম লোকেশন, ট্রেন, বাড়ি এবং একটি রেস্টুরেন্টে শুটিং শেষ হয়। শুটিং শেষে অভিনেত্রী রুপন্তী প্রশান্তিকাকে বলেন, “কাজটি করতে খুব ভালো লেগেছে। জায়েদ রেজোয়ান খুবই গুণী পরিচালক। ‘আঘাত’ নামে একটি ওয়েব সিরিজে ওনার পরিচালনায় কাজ করেছি। সারাদিনের শুটিং শেষে আমার প্রত্যাশা পূরণ হয়েছে।” গানটির কথা এবং সুর সম্পর্কে রুপন্তী আরও বলেন, “ আমাকে অফারের আগে গানের কথা এবং স্ক্রিপ্ট পাঠানো হয়। সেটা দেখেই আমি অভিনয়ে সম্মত হয়েছি। গানের সুরও চমৎকার। তাছাড়া স্ক্রিপ্টটা খুব ডিটেইলে ছিলো।”

সাদী ও রুপন্তী যখন ট্রেনে শুটিং হয়।

ফয়সাল আজাদ বলেন, “স্বদেশের ব্যানারে বাংলাদেশের বড় বড় নির্মাতা ও অভিনয় শিল্পীরা কাজ করছেন। এবার ঈদেও বেশ ক’টি সুপারহিট নাটক নির্মিত হয়েছে।” নাটক ছাড়া হঠাৎ গানের ভিডিও নির্মাণের পেঁছনে আপনার অভিপ্রায়ের কারণ কি? এই প্রশ্নের জবাবে তিনি বলেন, “ প্রবাসে বড় কাজ করার জন্য সময় ও সুযোগ বের করা কঠিন। তারপরও আমরা শিগগির নাটক নির্মাণে হাত দেবো। কয়েকটা স্ক্রিপ্টও রেডি। গানচিত্র নির্মাণের মধ্য দিয়ে সেটা শুরু হলো।”

গানচিত্রটি নির্মাণ শেষ হলে স্বদেশ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে এটি মুক্তি দেয়া হবে। এই মুহূর্তে এটির সাবস্ক্রাইবার রয়েছে ১ লক্ষ ৩৪ হাজার।
গানচিত্রটি নির্মাণের পেঁছনে সিডনিতে এক ঝাঁক তরুণ পরিশ্রম করছে। লাইন প্রোডিউসার হিসেবে ছিলেন ফকরুল রিয়া এবং মাহফুজ আহমেদ।

মিউজিক ভিডিও নির্মাণের পরিচালক, কলাকুশলী, অভিনেতা, গানের লেখক, শিল্পী, সুরকার এবং প্রযোজনা টিম।

পরিচালক জায়েদ এর আগে বাংলাদেশের জনপ্রিয় আরেফিন শুভ এবং প্রসূন আজাদ অভিনীত পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘মৃত্যুপুরী’ নির্মাণ করেছেন। সেটিরও শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।
রূপন্তী বাংলাদেশের বিনোদন জগতে জনপ্রিয় একটি নাম। তিনি সিডনি বাস করলেও অভিনয়ের কারণে মাঝে মাঝেই বাংলাদেশে যান। তিনি বাংলা নাটক ছাড়াও অস্ট্রেলিয়ার মেইনস্ট্রিম মিডিয়ায় কাজ করছেন। বাংলাদেশে তার একটি জনপ্রিয় নাটক মাহফুজ আহমেদের ‘হ্যালো বাংলাদেশ।’