সিডনিতে ফারুকী ও তিশার মনোজ্ঞ আলোচনা অনুষ্ঠান

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা রিপোর্ট: জনপ্রিয় ও নান্দনিক পরিচালক মোস্তফা সরওয়ার ফারুকী ও তাঁর স্ত্রী জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা সরাসরি কথা বলবেন তাদের ভক্ত ও দর্শকের সাথে। সিডনিতে ‘Connecting the dots.. in talks with Farooki and Tisha’ শীর্ষক একটি মনোজ্ঞ আয়োজন উপহার দিচ্ছে পথ প্রডাকশন্স ও দেশী ইভেন্টস্। আসছে ১৪ জুন শুক্রবার সন্ধ্যায় কোগারায় সেন্ট জর্জ ব্যাংক অডিটোরিয়ামে এই আয়োজনে সহযোগিতা করছে প্রভাত ফেরী পত্রিকা।

অনুষ্ঠানটি বিমামূল্যে উপভোগ করা যাবে তবে কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রবেশ পত্র নিতে হবে। পথ প্রডাকশন্সের হেড অব মার্কেটিং এন্ড কমিউনিকেশন শাকিব ইফতিখার প্রশান্তিকাকে জানান, জনপ্রিয় এই জুটির অনুষ্ঠানে অংশ নিতে অসংখ্য মানুষ যোগাযোগ করছেন। অনুষ্ঠানে অংশ নিতে ইচ্ছুক দর্শক সীমিত আসনের জন্য দেশী ইভেন্টস’র কর্নধার সাইয়েদ ফায়েজ (mob 0422691313) অথবা শাকিব ইফতিখার (mob 0473015063) এর সাথে যোগাযোগ করতে পারেন।

প্রশান্তিকার সঙ্গে কথা প্রসঙ্গে সাইয়েদ ফায়েজ বলেন, এই অনুষ্ঠানে ফারুকী ও তিশা প্রশ্নোত্তর পর্বে বাংলাদেশী প্রেস ও মিডিয়া সম্প্রদায়ের সাথে কথা বলবেন এবং শুভেচ্ছা বিনিময় করবেন। অনুষ্ঠানটি স্পন্সর করেছে অস্ট্রেলেশিয়ান ইন্টারন্যাশনাল একাডেমী, এ আই এ একাডেমী এবং সহযোগিতা করেছে রেইনফরেস্ট ফিউশন রেস্টুরেন্ট