সিডনিতে বাহাউদ্দিন নাসিমের মা’র স্মরণে আওয়ামীলীগের শোক সভা

  •  
  •  
  •  
  •  

 166 views

প্রশান্তিকা ডেস্ক: গতকাল ৮ অক্টোবর সন্ধ্যায় সিডনিতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিমের মা নূরজাহান বেগমের ইন্তেকালে এক শোভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া এই শোকসভার আয়োজন করে।

বাংলাদেশ থেকে জনাব আফম বাহাউদ্দিন নাসিম দোয়া অনুষ্ঠানের আগে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আওয়ামীলীগের সভা থাকায় উনি লাইভে আসতে পারেন নাই। ভিডিও সংলাপে অংশ গ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব সফিউল আলম চৌধুরী নাদেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জনাব আব্দুস সবুর, জনাব নাসিমের সহোদর মাদারীপুরের মেয়র জনাব খালিদ হোসেন ইয়াদ, বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার উপদেষ্টা ডঃ মাসুদুল হক সহ অন্যান্য নেতারা।

জনাব নাসিমের সহোদর মাদারীপুরের মেয়র জনাব খালিদ হোসেন ইয়াদ ভিডিও কলে শোকসভায় বক্তব্য রাখেন ( বামে), শোকসভায় উপস্থিত নেতা ও কর্মীবৃন্দ (ডানে)।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি বিশিষ্ট আইনজীবী মোঃ সিরাজুল হক ও সঞ্চালন করেন সাধারণ সম্পাদক পি এস চুন্নু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান কচি ,আব্দুল খান রতন , সাংগঠনিক সম্পাদক মোসলেউর রহমান খুসবু , এস এম দিদার হোসেন, মহিলা সম্পাদিকা বিলকিস আক্তার, নবিন হোসেন, সিডনি আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন লাল্টু , শাহাজাহান মিলটন, নির্মল কষ্টা, মানিক নাগ, সাধারন সম্পাদক ফয়সাল আজাদ, ডঃ তারিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুস সালাম, সদস্য মাহবুবুর রহমান, শাহিন, ফয়সাল হোসেন, সাবেক ছাত্রনেত্রী এবং কমিনিটি ব্যক্তিত্ব সেলিমা বেগম, ব্যারিষ্টার এন্ড সলিসিটর নির্মল্য তালুকদার নান্টু, ছাত্রললীগের সভাপতি আমিনুল ইসলাম রুবেল সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মীগন । অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রশান্তিকার সম্পাদক আতিকুর রহমান শুভ, বাংলা কথার সম্পাদক আউয়াল খান, সময় টিভি অস্ট্রেলিয়া প্রতিনিধি ডব্লিউ রুবেল, আর টিভি’র প্রতিনিধি আকাশ প্রমুখ। দোয়া অনুষ্ঠানে দেশে করোনা কালীন মৃতদের জন্য মাগফিরাত ও দোয়া করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও বাংলাদেশের সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগ সিডনি এর সভাপতি গাউসুল আলম শাহজাদার রোগমুক্ত হওয়ায় সৃষ্টি কর্তার প্রতি শোকর জ্ঞাপনও করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামী লীগের ত্রান সম্পাদক আবুল বাশার রিপন ও হাবিবুর রহমান।

সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments