সিডনিতে বিডি হাবের সাংবাদিক সম্মেলন: বিজয় মেলাসহ বিভিন্ন কর্মসূচি ঘোষণা

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: ঈদমেলা, পিঠা উৎসব, বিজয় মেলা এবং ক্যারাম প্রতিযোগিতা সহ নানাবিধ কর্মসূচি ঘোষণা করেছে বিডি হাব অস্ট্রেলিয়া।
গত ১২ জুন শনিবার বিডি হাব আয়োজিত এক জনাকীর্ণ সাংবাদিক সম্বেলনে সিডনির সকল স্বনামধন্য সাংবাদিকেরা মিলিত হয়েছিলেন।

সভার শুরুতে বিডি হাবের সভাপতি আবুল সরকার উপস্থিত সকল সাংবাদিক ভাই বোনদের স্বাগত জানান। এরপর সংগঠনের সাধারন সম্পাদক আব্দুল খান রতন সাংবাদিক সম্বেলনের উদ্দেশ্য সবার সামনে তুলে ধরেন। প্রথমে বিডি হাবের ট্রেজারার ও ক্যারাম টুর্নামেন্ট কোঅর্ডিনেটর কমিটির অন্যতম সদস্য সাখাওয়াত হোসেন টুর্নামেন্ট বিষয়ক সকল চিত্র তুলে ধরেন। তিনি উল্লেখ করেন টুর্নামেন্টে অভাবনীয় সাড়া পড়েছে। সিডনির বিভিন্ন এলাকা থেকে ইতোমধ্যে খেলোয়াড়েরা অংশগ্রহন করছেন। বিডি হাবের যুগ্ম সম্পাদক ফয়সাল আজাদ শীতকে সামনে রেখে আগামী ৩১ জুলাই এক পিঠা মেলা আয়োজনের ঘোষণা দেন এবং এ বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন।

সংগঠনের আরেক যুগ্ম সম্পাদক সাইদ আহমেদ মিঠু অত্র এলাকায় ঈদ-উল আজহা উপলক্ষ্যে একটি ঈদমেলা করার ঘোষণা দেন। এই ঈদ মেলা আগামী ১০, ১১,১৭ ও ১৮ জুলাই বিডি হাব প্রাংগনে অনুষ্ঠিত হবে। বিডি হাবের যুগ্ম সম্পাদক মেহান্মদ টিপু ঈদমেলা বিষয়ে প্রশ্নোত্তর পর্বে বিষদ ব্যাখা দেন।

সর্বশেষে যৌথভাবে আবুল সরকার ও আব্দুল খান রতন সবার কাংখিত “ বিজয়মেলা ২০২১” ঘোষণা দেন। আগামী ১৮ ডিসেম্বর ২০২১ শনিবার এই মেলা ক্যাম্বেলটাউন স্পোর্টস ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রশ্নোত্তর পর্বে আব্দুল খান রতন, সহ-সভাপতি সফিক শেখ ও নিরব এই মেলার প্রস্তুতি ও খুটিনাটি সব বিষয় তুলে ধরে মেলা সহ সকল কর্মকান্ডকে সফল করার জন্য সকল সাংবাদিকগনের প্রতি উদাত্ত আহ্বান জানান।

সাংবাদিক সম্বেলন শেষে সকল সাংবাদিক, সুধীসমাজ ও খেলোয়াড়দের উপস্হিতিতে ক্যারাম খেলার উদ্বোধনী ঘোষণা করা হয়। এই খেলায় একক ও দ্বৈত বিভাগে প্রায় চল্লিশটি গ্রুপ অংশগ্রহন করছেন। বিডি হাব কর্তৃপক্ষ উপস্থিত সকল সাংবাদিকগদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments