সিডনিতে ব্যাডমিন্টন সুপার সিরিজের চ্যাম্পিয়ন রাকেশ-আরাফাত ও বাবু-শাহেদ জুটি

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা স্পোর্টস: গত ১৫ ডিসেম্বর সিডনির টেম্পি (রবিন ওয়েবস্টার স্পোর্টস সেন্টার) এ জাঁকজমকের সাথে শেষ হলো প্রথম অস্ট্রেলিয়ান বাংলাদেশী ব্যাডমিন্টন সুপার সিরিজ ২০১৯। এই প্রথমবারের মতো ৪০ টির ও বেশি বাংলাদেশী টীম ২ টি বয়স শ্রেণীতে বিভক্ত হয়ে এই টুর্নামেন্ট এ অংশগ্রহণ করে ।

টুর্নামেন্টটিতে ওপেন গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে রাকেশ – আরাফাত জুটি এবং রানার আপ হয়েছে সাহেদ – রবিন জুটি ।অন্য দিকে সিনিয়র গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে বাবু – সাহেদ জুটি এবং রানার আপ হয়েছে টুটুল – আতিক জুটি । টুর্নামেন্টে ওপেন গ্রুপ ও সিনিয়র গ্রুপের চ্যাম্পিয়ন, রানার আপ ও সেমিফাইনালিস্টের জন্য ট্রফি সহ সর্বমোট ৩০০০(তিন হাজার) ডলার পুরস্কারের ব্যবস্থা ছিল।

গত ২২ ডিসেম্বর রকডেল ওল্ড টাউন ষ্টার কাবাব ফাংশন সেন্টারে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেওয়া হয় । সিডনির গণ্যমান্য ব্যক্তিত্ব , অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাবের মিডিয়া ব্যক্তিরা সহ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল প্রতিযোগী ও তাদের পরিবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।লিঙ্কন সফিকউল্লার প্রাণবন্ত সঞ্চলনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ধন্যবাদ বক্তব্য প্রদান করেন প্রতিযোগিতার অন্যতম আয়োজক ইকবাল ইউসুফ টুটুল ।

অনুষ্ঠানে বিশেষ বক্তব্য প্রদান করেন জনপ্রিয় বাংলাদেশী কমিশনার মোহাম্মদ জামান টিটু ও বাংলাদেশী ব্যাডমিন্টন প্লেয়ার্স এসোসিয়েশন সিডনি’র সভাপতি কেসিম শামীম । পুরস্কার বিতরিণী শেষে উপস্থিত সকলের সৌজন্যে এক বিশেষ নৈশভোজের আয়োজন করা হয়।
প্রথম “অস্ট্রেলিয়ান বাংলাদেশী ব্যাডমিন্টন সুপার সিরিজ ২০১৯” এর মিডিয়া পার্টনার ও সার্বিক সহযোগিতায় ছিল অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাব। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানানো হয় এবং আগামীতে আরও আকর্ষণীয় ভাবে অস্ট্রেলিয়ান বাংলাদেশী ব্যাডমিন্টন সুপার সিরিজ আয়োজনের প্রত্যয় ব্যক্ত করা হয়।
সংবাদ বিজ্ঞপ্তি।