সিডনিতে লিবারেল পার্টির বাংলাদেশী সমর্থকদের ইফতার ও নৈশভোজ

  •  
  •  
  •  
  •  

 150 views

প্রশান্তিকা ডেস্ক: অস্ট্রেলিয়ার ক্ষমতাসীন পার্টির নাম অস্ট্রেলিয়া লিবারেল পার্টি। বাংলাদেশী বংশোদ্ভুত অসংখ্য মানুষ এই পার্টির সমর্থক। আবার বেশ কয়েকজন ইতোপুর্বে ফেডারেল এবং লোকাল পর্যায়ে এমপি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। গত ৬ মে বৃহস্পতিবার সিডনির স্থানীয় একটি ফাংশন সেন্টারে লিবারেল পার্টির বাংলাদেশী সমর্থকদের এর উদ্যোগে এক ইফতার মাহফিল এবং নৈশভোজের আয়োজন করা হয়। এতে অংশ নেন কমিউনিটির নেতৃবৃন্দ এবং বিভিন্ন পত্রপত্রিকার সম্পাদক ও সাংবাদিকেরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন লিবারেল পার্টি অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের সভাপতি ফিলিপ রাডক। অনুষ্ঠানটির আহবায়ক নিউ সাউথ ওয়েলসের ল্যাকেম্বা আসনের লিবারেল পার্টি মনোনীত সংসদ সদস্য প্রার্থী জিল্লুর রশিদ ভূইয়ার সভাপতিত্বে এই সময় লিবারেল পার্টির পক্ষে উপস্হিত ছিলেন লিবারেল পার্টি  ল্যাকেম্বা ব্রাঞ্চের সাধারন সম্পাদক মুহাম্মাদ মাসুদ রানা, লিবারেল পার্টির নেতা এনামুল হক সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ীগন এবং সংবাদ মাধ্যম ব্যক্তিত্বগনের মধ্যে বিশেষভাবে  উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও এ্যাবসকার সভাপতি জাহাঙ্গীর আলম, বঙ্গবন্ধু কাউন্সিল অস্ট্রেলিয়ার সভাপতি শেখ শামীমুল হক, অস্ট্রেলিয়া বিএনপির সাবেক আহবায়ক দেলোয়ার হোসেন, সিনিয়র সিটিজেন অস্ট্রেলিয়া ইনকের সভাপতি দেলোয়ার হোসেন, সাঃ সম্পাদক হোসেন আরজু, ক্যান্সার কাউন্সিল অস্ট্রেলিয়ার পক্ষে ফারুক হান্নান, বাংলাদেশ এসোশিয়েশন নিউ সাউথ ওয়েলসের সভাপতি মাহবুব চৌধুরী, লেবার পার্টি ল্যাকেম্বা ব্রাঞ্চের সাধারন সম্পাদক জামিল হোসেন, অস্ট্রেলিয়া বিএনপির সাবেক সাঃ সম্পাদক লিয়াকত আলী স্বপন, সিডনি প্রেস এন্ড মিডিয়া কাউন্সিলের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ ইউসুফ শামীম, সাধারন সম্পাদক আব্দুল মতিন, অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের সভাপতি রহমত উল্লাহ, মুক্তমঞ্চের সম্পাদক নোমান শামীম, নবধারার সম্পাদক আবুল কালাম আজাদ, জাসাস অস্ট্রেলিয়ার সভাপতি আব্দুস সামাদ শিবলু, এনডিআইএস পক্ষে আসিফ, বিআই সি এর সাবেক সভাপতি ইমামুল হক, ল্যাঙ্গুয়েজ মুভমেন্টের হেলাল।


প্রধান অতিথি লিবারেল পার্টি অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের সভাপতি ফিলিপ রাডক অস্ট্রেলিয়া বাংলাদেশীদের বিভিন্ন অবদানের ভূয়সী প্রশংসা করেন এবং রোহিঙ্গা শরনার্থীদের নিয়ে কাজ করতে বাংলাদেশ সফরের স্মৃতিচারন করেন। আয়োজনে আরও অনেকেই বক্তব্য রাখেন।

সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments