সিডনিতে শুরু হচ্ছে বাংলাদেশ সুপারলীগ ক্রিকেট

  •  
  •  
  •  
  •  

 129 views

প্রশান্তিকা রিপোর্ট: আসছে ১১ অক্টোবর রোববার সিডনিতে শুরু হচ্ছে বহুল প্রতিক্ষীত বাংলাদেশ সুপারলীগ ক্রিকেট। এটি বিএসএল ২ নামে আখ্যায়িত।
টুর্নামেন্টটি উপলক্ষে, ৮ই অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় লাকেম্বার একটি রেস্ট্রুরেন্টে ‘মিট দ্য প্রেস’ আয়োজন করে আয়োজক কমিটি ও অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাব। শুধুই প্রবাসী বাংলাদেশী ক্রিকেটারদের নিয়ে আয়োজিত বাংলাদেশ সুপার লীগের পক্ষ থেকে আয়োজন সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন শাহনেওয়াজ আলো ও সারফরাজ খান, আলী আশরাফ হিমেল ও আমিনুল ইসলাম রুবেল।

সিডনিতে বাংলাদেশ সুপারলীগ আয়োজন সম্পর্কে জানাচ্ছেন আমিনুল ইসলাম রুবেল। পাশে উপবিস্ট টুর্নামেন্ট আয়োজক এবং স্পন্সরেরা।

এবছর টুর্নামেন্টটি প্রায় ৬০০ ক্রিকেটার ২৪টি দলে সিডনি জুড়ে ৬টা মাঠে ১০০টিরও বেশী ম্যাচে খেলবে। চ্যাম্পিয়ন দলের জন্য ৩০০০ ডলার, রানার আপের জন্য ১৫০০ ডলার পুরস্কার সহ প্রতিটি ম্যাচে পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে। টুর্নামেন্টটি শুরু হবে আসছে ১১ই অক্টোবর ২০২০। ‘মিট দ্য প্রেস’এ টুর্নামেন্টটির টাইটেল স্পন্সর বিংগো ফাইন্যান্স, টিএম এলায়েন্স মোটরস, এ & ও হোমস, ধানসিড়ি রেস্ট্রুরেন্টসহ অন্যান্য স্পন্সররা এই মিট দ্য প্রেসে উপস্থিত থেকে টুর্নামেন্টটিতে উৎসাহ দেন এবং সাথে থাকার প্রতিশ্রুতি দেন। এসময় সাবেক কাউন্সিলর ও সুপার লীগের উপদেস্টা শাহে জামান টিটো উপস্থিত ছিলেন। স্পন্সরদের পক্ষ থেকে টিএম এলায়েন্স মোটরস’র কর্ণধার জনাব এলান টুর্নামেন্টে যে কোন ম্যাচে কোন খেলোয়াড় ১৫০ রান করলেই দুই হাজার ডলার অর্থমূল্যের ঘোষণা দেন। এসময় আরও উপস্থিত ছিলেন বিংগো ফাইনান্সের জনাব সালমান এবং জনাব শরীফ। টুর্নামেন্টটির মিডিয়া পার্টনার ইয়েসটিভি। তারা প্রতি সপ্তাহে দুটি ম্যাচ লাইভ সম্প্রচারের ব্যবস্থা করছে।

মিট দ্য প্রেসে উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের সভাপতি রহমতউল্লাহ, সাধারন সম্পাদক ইউসুফ টুটুল। এছাড়া আরও উপস্থিত ছিলেন শাখাওয়াৎ নয়ন, আসলাম মোল্লা, আতিকুর রহমান শুভ, আমিনুল ইসলাম রুবেল, আল নোমান শামীম, আকাশ দে, আবিদা আসওয়াদ, আউয়াল খান, আরিফুর রহমান, ফাহাদ আসমার। এসময় কম্যুনিটিকে প্রতিটা খেলার সময় মাঠে উপস্থিত থাকতে প্রবাসের সকল বাংলাদেশীকে উৎসাহিত করতে অনুরোধ করা হয়।

 

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments