সিডনিতে ২৮ জুলাই এআইইউবির বাৎসরিক মিলনমেলা

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: আগামী ২৮শে জুলাই রবিবার সিডনির মিন্টো এলাকার রনমুর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘এ আই ইউ বি এলামনাই অষ্ট্রেলিয়া ইন্ক’ এর বাৎসরিক মিলনমেলা। উইন্টার ইভেন্ট নামে এই আয়োজনটিকে সাফল্যমন্ডিত করার জন্য এলামনাই এর সদস্যরা বিগত মাসে লাকেম্বার কিডস আর আযের অফিস কক্ষে এক সাধারন সভায় মিলিত হয়েছিলেন। উক্ত সভাতেই মিলনমেলার তারিখ, স্থান ও করণীয় নিয়ে আলোচনা হয়।

উইন্টার ইভেন্ট বা শীতকালীন উৎসবটি দুপুর বারো ঘটিকা থেকে শুরু হয়ে কয়েকটি ধাপে বিকেল পাঁচটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। থাকছে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা ও নানাবিধ রাইডের ব্যবস্থা, এলামনাই সদস্যদের নিয়ে আপন প্রতিভা পর্ব, রাফেল ড্র এর আকর্ষনীয় পুরষ্কার এবং বিশেষ আকর্ষনে রয়েছে সিডনির বিখ্যাত ব্যান্ড কৃষ্টি ও এইট নোটসের মনোমুগ্ধকর পরিবেশনা।

সম্পূর্ণ নিজেদের প্রচেষ্টায় এবং উদ্যোগে এলামনাই এর এই মিলনমেলার প্রবেশ মূল্য, প্রাপ্তবয়স্কদের জন্য পনেরো ডলার এবং দুইয়োর্ধ শিশুদের জন্য দশ ডলার ধার্য করা হয়েছে। আশা করা হচ্ছে সারা অস্ট্রেলিয়াব্যাপী বসবাসরত এআইইউবির প্রাক্তন বাংলাদেশী এবং নেপালী ছাত্র ছাত্রীদের এক মহামিলনমেলায় পরিণত হবে এ আয়োজন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments