সিডনিতে যোদ্ধা ব্যান্ডের মুগ্ধকর লাইভ মিউজিক

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা রিপোর্ট: সিডনিতে একটি ডিজিটাল প্লাটফর্ম থেকে মুগ্ধকর লাইভ মিউজিক করলো যোদ্ধা ব্যান্ড। অস্ট্রেলিয়ায় ক্রমশ: জনপ্রিয় হওয়া ৩৬০ ইভেন্ট সেন্টার থেকে গতকালের পরিবেশনা ছিলো সিডনির যোদ্ধা ব্যান্ডের। গতকাল সন্ধ্যায় ডিজিটাল ইভেন্ট সেন্টারটি থেকে প্রচারিত অনুষ্ঠানটি দর্শকেরা প্রায় আড়াই ঘন্টা ধরে একযোগে ফেসবুক ও ইউটিউবে উপভোগ করেন। যোদ্ধা ব্যান্ডে এসময় পারফর্ম করেন বেস গিটারে ইমন, ভোকাল ও লিড গিটারে সাজিদ, ভোকালে রাকিব, মাসুদ, রোমেল, লিড গিটারে সোহেল এবং ড্রামে অনি। লাইভ শো’র এমসি ছিলেন ব্যান্ড ম্যানেজার ফাগুন।

৩৬০ ইভেন্ট সেন্টারে পারফর্ম করছে সিডনির যোদ্ধা ব্যান্ড

যোদ্ধা অকালপ্রয়াত কিংবদন্তী শিল্পী আইয়ুব বাচ্চুকে ট্রিবিউট করে তিনটি এবং সঞ্জীব চৌধুরীর একটি গান করেন। এছাড়া সজীব, রাকিব, মাসুদ, রোমেল চার ভোকাল মিলে প্রায় দশটি গান করেন। লাইভ পারফর্মেন্স চলাকালে দর্শকেরা সরাসরি মন্তব্য করেন। তপন ডি কস্টা বলেন,’ Long live যোদ্ধা, টিকে থাকো এই রংহীন স্বপ্নে’। মিঠু স্বপ্ন এককথায় বলেন, ‘ওয়াও’। রায়হান রাব্বি নামে এক দর্শক মন্তব্য করেন, ‘ড্রামে অনি ছিলো গ্রেট’। মৃদু আহমেদ বলেন, ‘যোদ্ধাকে অসংখ্য ধন্যবাদ সব বিখ্যাত গানের জন্য। সবগুলো গানই উপভোগ করেছি’। গানের ফাঁকে ফাঁকে ফাগুনের কথা ও আড্ডায় উপাস্থাপনা ছিলো সাবলীল। পারমিতা মণ্ডল বলেছেন, ‘মাইন্ড ব্লোয়িং প্রেজেন্টেশন। সবাই ছিলো গ্রেট’।

এমসি ছিলেন ব্যান্ড ম্যানেজার ফাগুন

যোদ্ধা’র ম্যানেজার ফাগুন বলেন, ৩৬০ ইভেন্ট এবং এর কর্ণধার আত্তাবুর রহমান ভাইকে ধন্যবাদ এমন একটি প্লাটফর্ম করে দেবার জন্য। এরকম একটি প্লাটফর্মের মাধ্যমে শুধু যোদ্ধা নয় সহযোগী অনেক ব্যান্ডই দর্শকের সীমানায় আসতে পেরেছে এবং ভবিষ্যতে আরও পারবে। কারন একটা মিউজিক ইভেন্ট করা অনেক ব্যয়বহুল এবং কষ্টসাধ্য। সেটা অনেকটাই সহজ হলো ৩৬০ ইভেন্ট থাকার জন্য।

গতরাতের পারফর্ম করেছেন (বাম থেকে) অনি, ফাগুন, মাসুদ, সোহেল, ইমন, সাজিদ, রাকিব, রোমেল

উল্লেখ্য, ২০০৪ সালে সিডনিতে যোদ্ধা ব্যান্ড যাত্রা শুরু করে । পরবর্তীতে ২০১৪ সালে ফাগুন, সুমন, ইমন, শুভ, সুলতানের হাত ধরে এগিয়ে চলে। অন্য ক্ষেত্রে ব্যস্ত হওয়ার পর শুভ ব্যান্ড ছেড়ে দিলে প্রথমে শিপলু এবং পরে সাজিদ যোগদান করেন। যোদ্ধা’র বর্তমান লাইন আপ হচ্ছে: বেস গিটারে ইমন, লিড ভোকালে সুমন, ব্যান্ড ম্যানেজার ফাগুন, লিড গিটার এন্ড ভোকালে সাজিদ, লিড গিটারে সোহেল, ড্রামারে অনি।
যোদ্ধা নিয়মিত তাদের চর্চা চালিয়ে যাচ্ছে। ম্যানেজার ফাগুন প্রশান্তিকাকে জানান, আগামী বছরের মাঝামাঝিতে যোদ্ধার প্রথম আ্যলবাম বের করার প্রস্তুতি চলছে।

আগ্রহী দর্শক ও শ্রোতা যারা গতকালের লাইভ মিউজিক দেখতে পারেননি, তারা ৩৬০ ইভেন্ট সেন্টারের ফেসবুক পেজে গিয়ে রেকর্ড করা ভার্সনটি উপভোগ করতে পারেন।