সিডনির সাংবাদিক মোহাম্মাদ আব্দুল মতিনের মায়ের ইন্তেকাল: সিডনিতে দোয়া

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: সিডনির সাংবাদিক, বিদেশবাংলা পোর্টালের সম্পাদক এবং সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিলের নব নির্বাচিত সভাপতি মোহাম্মাদ আব্দুল মতিনের মা গতকাল রোববার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি…রাজেউন)। আব্দুল মতিন জানান, গতকালই তাঁর মায়ের অন্তিম ইচ্ছায় বাংলাদেশে ভোলার বোরহানউদ্দিনে গ্রামের বাড়িতেই দাফন করা হয়। সাংবাদিক নেতার মায়ের মৃত্যুতে অস্ট্রেলিয়া প্রবাসী বিভিন্ন সংগঠন, কমিউনিটির নেতৃবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক ও সাংবাদিকেরা গভীর শোক ও সমবেদনা জানান।

আজ ২১ জুন সোমবার এশার নামাজের পর অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারে মরহুমার জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন সেন্টারের সভাপতি মোঃ গোলাম কিবরিয়া। দোয়ায় অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টার ও সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিলের সদস্যবৃন্দ, কনিউনিটির নেতৃবৃন্দ সহ মুসুল্লিরা উপস্থিত ছিলেন।

মায়ের মৃত্যুতে সাংবাদিক মোহাম্মাদ আব্দুল মতিন তাঁর ফেসবুকে লিখেন, “ আমি আমার পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদকে হারিয়েছি! যারা মধ্যরাত রাত পর্যন্ত দু’টি জানাযার জামাতে ও দাফনে অংশগ্রহণ করেছেন, আমার মায়ের জন্য দোয়া করেছেন, বিভিন্নভাবে সমবেদনা জানিয়েছেন এবং দোয়া মাহফিলের আয়োজন করছেন, আপনাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি।” তিনি আরো বলেন, “ আমি কত মানুষের মৃত্যু সংবাদ লিখেছি! কিন্তু যথাসময়ে মায়ের মৃত্যু সংবাদ লিখতে পারিনি। সকলের প্রতি কৃতজ্ঞতা জানানোর জন্যই এই লেখা। আমার মায়ের জন্য দোয়া করবেন। মহান আল্লাহ তা’য়ালা যেন তাঁকে জান্নাতের উচ্চ মাকাম দান করেন। আমিন।”

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments