সিরাজগঞ্জ-১ উপ নির্বাচনে জয়ী হলেন নাসিমপুত্র তানভীর শাকিল জয়

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: সিরাজগঞ্জ জেলার কাজিপুর আসনের উপ নির্বাচনে জয়ী হয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সদ্য প্রয়াত মোহাম্মাদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয়। গতকাল ১২ নভেম্বর বৃহস্পতিবার সেখানে ভোটগ্রহণ চলে।

কাজিপুরের নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজ কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন। ছবি: আশিকুর রহমান

কাজিপুর থেকে আশিকুর রহমান জানান, জেলা সহকারি রিটার্নিং অফিসার আবুল হোসেন রাত নয়টার দিকে ফলাফল ঘোষণা করেন। অত্র আসনে মোট ১৭১ টি কেন্দ্রে ভোট গ্রহন হয়। বেসরকারী ফলাফলে জানা গেছে, তানভীর শাকিল জয়ের নৌকা প্রতীক পেয়েছে ১ লক্ষা ৮৮ হাজার৩২৫ ভোট। অন্যদিকে বিএনপি প্রার্থী মো: সেলিম রেজার ধানের শীষ প্রতীক পেয়েছে ৪৬৮ ভোট। এই আসনে ১৭ টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ভোটার ৩ লক্ষ ৬৪ হাজার ৭৬৪ জন। প্রাপ্ত ফলাফলে শতকরা ৫১.৭৫ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

উল্লেখ্য, তানভীর শাকিল জয় এর আগেও এই আসন থেকে নির্বাচিত হয়েছিলেন। তাঁর বাবা ক্যাপ্টেন মুনসুর আলীর ছেলে মোহাম্মাদ নাসিম সিরাজগঞ্জ সদর এবং কাজিপুর দুই আসন থেকেই নির্বাচিত এমপি এবং আওয়ামীলীগ সরকারের বিভিন্ন সময়ে স্বরাষ্ট্র, ডাক, তার ও টেলিযোগাযোগ এবং স্বাস্থ্যমন্ত্রী ছিলেন। তিনি এবছর করোনায় আক্রান্ত হয়ে মারা যান। কাজিপুরের ভোটারদের সাথে আলাপ করে জানা গেছে, তাঁরা ক্যাপ্টেন মনসুর আলী এবং তাঁর পুত্র মোহাম্মাদ নাসিমকে খুব ভালোবাসেন। সেই ধারাবাহিকতায় তাঁরা তাদের যোগ্য উত্তরসূরি তানভির শাকিল জয়কেও জয়যুক্ত করলেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments