স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মিন্টোতে বিডি হাব’র প্রেস কনফারেন্স

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা ডেস্ক: বিডি হাব আয়োজিত আসন্ন স্বাধীনতার সুবর্নজয়ন্তী উৎসবের সামগ্রিক পরিকল্পনা ও অগ্রগতি অবহিত করার জন্য ১৪ মার্চ রবিবার মিন্টোর নওয়াব রেষ্টুরেন্টে এক সাংবাদিক সন্মেলনের আয়োজন করা হয়। জনাকীর্ণ এই সাংবাদিক সন্মেলনে সিডনিতে মিডিয়া অঙ্গনের স্বনামধন্য সম্পাদক, সাংবাদিক ও প্রকাশকেরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে বিডি হাবের সভাপতি আবুল সরকার সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন বৃষ্টিস্নাত রবিবার বিকেলে সন্মেলনে অংশগ্রহন করার জন্য। এরপর বিডি হাবের সাধারন সম্পাদক আব্দুল খান রতন সুবর্নজয়ন্তীর বিভিন্ন দিক তুলে ধরেন। আবুল সরকার অনুষ্ঠানের সামগ্রিক পরিকল্পনা ও অগ্রগতির চিত্র বিস্তারিত ভাবে তুলে ধরেন। বিষেশ করে স্বাধীনতা সন্মাননা পদক, আলোকসজ্জা, বাসা বাড়ি ও স্থাপনাতে জাতীয় পতাকা উত্তোলন, শোভাযাত্রা, জাতীয় স্মৃতিসৌধের রেপ্লিকা স্থাপন বিষয়ে বিশদ তথ্য তুলে ধরেন।এছাড়াও ২৭ মার্চ তারিখের মুল অনু্ষ্ঠানের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। উপস্হিত সকল সাংবাদিকদের সুবর্নজয়ন্তী উৎসব সার্থক করার জন্য একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন ও তাদের সহায়তা কামনা করেন। সকল সাংবাদিকগনকে বিডি হাবের অফিসিয়াল ফেসবুকে দেয়া সকল তথ্য নিয়ে সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ করেন।
প্রশ্নত্তোর পর্বে অংশগ্রহন করেন বাসভুমি সম্পাদক আকিদুল ইসলাম, বাংলা কথা সম্পাদক আউয়াল খান, বাংলার কন্ঠ সম্পাদক জাকির হোসেন, সিডনি বেংগলীজ সম্পাদক আবু তারিক, প্রভাত সম্পাদক আতিকুর রহমান, বাংলা কথা যুগ্ম সম্পাদক সফিকুল আলম, আর টিভি প্রতিনিধি আকাশ দে।এছাড়াও উল্লেখযোগ্য সংখ্যক সাংবাদিক অন্য কমিটমেন্ট থাকার জন্য সরাসরি উপস্হিত হতে না পারলেও জুম সংযোগে অংশগ্রহন করেছেন।
সন্মলনে বিডি হাবের অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপস্হিত ছিলেন সফিক শেখ, লুৎফুর রহমান টিপু, সাখাওয়াত হোসেন ও নিরব।

সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments