স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে সিডনিতে জিয়া ফোরামের মিলন মেলা

  •  
  •  
  •  
  •  

 226 views

প্রশান্তিকা ডেস্ক: জিয়া ফোরাম অস্ট্রেলিয়া স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনের জন্য সোহেল মাহমুদ ইকবাল কে আহ্বায়ক ও জাকির আলম লেনিন কে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করে। এই কমিটি সুবর্ণ জয়ন্তীতে বছর ব্যাপী বিভিন্ন অনুষ্ঠান উদযাপনের পরিকল্পনা গ্রহন করেছে। এর অংশ হিসাবে তারা গত ১৯শে জানুয়ারী বাংলাদেশ সহ সমগ্র প্রবাসীদের নিয়ে মুক্তিযুদ্ধে জিয়াউর রহমান ও বাংলাদেশ শীর্ষক এক প্রবন্ধ প্রতিযোগিতার ঘোষণা দেয় । গতকাল রোববার ছিল তাদের বারবিকিউ পার্টি। এই পার্টি ছিল সিডনির সকল পেশার মানুষের মিলন মেলা । এতে অংশগ্রহণ করেন সাংবাদিক, রাজনীতিক, ব্যবসায়ী, শিল্পী সাহিত্যিক সহ সমাজের বিভিন্ন স্তরের মানুষ।

উল্লেখ যোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন কাউন্সিলর শাহে জামান টিটু , বিশিষ্ট ব্যবসায়ী টেলিঅস এর সিইও জাহাংগীর আলম, এড: মোবারক হোসেন, বাসভূমির কর্ণধার আকিদুল ইসলাম, সাংবাদিক আব্দুল মতিন, নাঈম আব্দুল্লাহ ও আব্দুল আওয়াল, বিএনপির প্রতিষ্ঠাকালীন সাধারন সম্পাদক ফারুক আহমেদ খান, বিএনপি একাংশের সভাপতি ব্যারিস্টার নাসির উল্লাহ, আবৃত্তিকার হাবিবুর রহমান, ফাগুন হাওয়ার তিশা তানিয়া , গ্র্যান্ডল্যাকেম্বার তাম্মি পারভেজ, প্রবীন রাজনীতিবিদ রুহুল আহমেদ সওদাগর, বিএনপি অস্ট্রেলিয়ার সদস্য সচিব হায়দার আলী ।
এছাড়াও বিএনপি অস্ট্রেলিয়ার আহ্বায়ক ও জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার উপদেষ্টা ড: হুমায়ের চৌধুরী, আশরাফুল আলম রনী ,মাহমুদা বেগম, সৈয়দা মাসুদা কাদরী মিতা , তাফতুন নাঈম নিতু, মোহাম্মদ ফরিদ মিয়া, কেএম মনজুরুল হক আলমগীর, ফয়জুর চৌধুরী, ইয়াছিন আরাফাত অপু, রাকিবুল আলম মিয়া অপু, মিজানুর রহমান, সা’দ সামাদ ইউসুফ আলী সহ জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার সকল সদস্য ও তাদের পরিবারবৃন্দ এতে অংশগ্রহন করেন। অনুষ্ঠানে শিশুদের জন্যে আঁকার সামগ্রী ও অনুষ্ঠানে উপস্থিত সকলকে স্বাধীনতার ৫০বছর পুর্তি উপলক্ষে অংকিত মনোগ্রাম খচিত একটি সুভেনীর প্রদান করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments