১৫ মার্চে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও ভারতে এক সঙ্গে মুক্তি পাচ্ছে ‘পার্সেল’

  •  
  •  
  •  
  •  

 128 views

প্রশান্তিকা ডেস্ক: স্বামী সৌভিক আর মেয়ে সুজাকে নিয়েই নন্দিনীর সংসার। নন্দিনী আর সৌভিক পেশায় দুজনেই ডাক্তার। কিন্তু পূর্বের কিছু ঘটনার জন্য এখন আর তারা কেউই নিয়মিত চেম্বার করেন না। এভাবেই চলছিল। হঠাৎ একদিন বাড়িতে নন্দিনীর নামে একটি পার্সেল আসে। সেই পার্সেলের সঙ্গে ছিল ফুল আর কিছু উপহার। আর নন্দিনীর কিছু পুরনো ছবি। নন্দিনী ধরেই নেয় এসব উদ্দেশ্য প্রণোদিত। নন্দিনী তার আগেকার সম্পর্ক, বিবাহ বর্হিভূত সম্পর্ক এবং তার কর্মজীবনে ঘটে যাওয়া সেই সব পুরনো ঘটনা আবার নতুন করে ভাবতে শুরু করে। এরকম ঘটনা নিয়েই এবছরের আলোচিত সিনেমা পার্সেল।

বাংলা ছবির ইতিহাসে প্রথমবারের মতো এক সঙ্গে ভারত, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে মুক্তি পাচ্ছে পার্সেল। পুরস্কারপ্রাপ্ত পরিচালক ইন্দ্রাশিস আচার্য-এর নতুন বাংলা চলচ্চিত্র ‘পার্সেল’। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, দামিনী বসু, শাশ্বত চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় সহ একাধিক অভিনেতা।
সিডনিতে ১৫ মার্চ রোববার সন্ধ্যায় অবার্নের রিডিং সিনেমায় পার্সেল ছবিটি দেখানো হবে। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে ছবিটির পরিবেশক absolute entertainment. আগ্রহী দর্শকেরা পোস্টারে দেয়া সুমন অথবা আ্যলভিনের নাম্বারে ফোন করে টিকেট সংগ্রহ করতে পারেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments