৭ই ডিসেম্বর বিজয় মেলা, আসছেন রিজিয়া পারভীন

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা রিপোর্ট: ‘দেশ হতে দেশান্তরে, লাল সবুজ বিশ্ব জুড়ে’ শ্লোগানকে সামনে রেখে অস্ট্রেলিয়ার জিয়া ফোরাম আয়োজন করতে যাচ্ছে বিজয় মেলা। আগামী ৭ই ডিসেম্বর বাংলাদেশী অধ্যুসিত ল্যাকেম্বার ওয়াইলী পার্কে এই মেলা অনুষ্ঠিত হবে।

মেলার আয়োজকেরা প্রশান্তিকাকে জানায়, এই মেলায় প্রধান স্পন্সর হিসেবে থাকছে লিংকার্স গ্রুপ। মেলায় গান গাইতে আসছেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী রিজিয়া পারভীন। এ ছাড়াও সিডনির সুপরিচিত শিল্পী আতিক হেলাল, মিতা হেলাল সহ স্থানীয় শিল্পীরা গান শোনাবেন। প্রখ্যাত মিউজিশিয়ান রূপতনু শিল্পীদের সাথে যন্ত্রানুসঙ্গ করবেন। আরও থাকবে শিশু কিশোরদের জন্য চিত্রাংকন প্রতিযাগিতা , গান,নাচ,যেমন খুশি তেমন সাজো সহ বিভিন্ন ধরনের রাইড ও জাম্পিং ক্যাসেল।

ভোজন রসিকদের জন্য সুস্বাদু রকমারী খাবারের ষ্টল, ফ্যাশন সচেতনদের জন্য রয়েছে শাড়ি, গহনার বাহারী দোকান। আয়োজকেরা আরও বলেন, কোন মেলায় এবারই প্রথম বারের জন্য থাকছে মেধাবী শিক্ষার্থীদের জন্য বিশেষ পুরস্কার। বিজয় মেলা উপলক্ষ্যে গত মাসে আয়োজকেরা সিডনির সাংবাদিক সহ সুধীজনদের সাথে মত বিনিময়।সেখানে সাংবাদিক সহ সকলের মতামতকে প্রাধান্য দিয়ে এ মেলা সকলের জন্য উন্মুক্ত রাখা হয়েছে।মেলায় পর্যাপ্ত পার্কিং এর ব্যবস্থা আছে তা ছাড়াও আশে পাশের রাস্তাতেও পার্কিং করা যেতে পারে।

র্যাফেল ড্রতে ৫ ডলারের টিকি ট কেটে  যে কেউ পেতে পারে সিডনী-ঢাকা-সিডনী বিমানের টিকিট অথবা গোল্ডকোষ্টে হলিডে যাবার সুযোগ। এছাড়া রয়েছে আরও অনেক পুরস্কার।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments