সিডনিতে ন্যান্সি ও চন্দনের লাইভ মিউজিক আজ

  •  
  •  
  •  
  •  

প্রশান্তিকা রিপোর্ট: বাংলাদেশের জনপ্রিয় দুই শিল্পী ন্যান্সি ও চন্দন সিডনি দর্শকদের গান শোনাবেন আজ। দুই শিল্পীই সিডনি এসে পৌঁছেছেন। পরপর ৩দিন রিহার্সেল করেছেন তাঁরা।
আজ ৫ অক্টোবর শনিবার বিকেল ৫টায় পাঞ্চবোলের ক্রোয়েশিয়ান ক্লাব অডিটোরিয়ামে দুই শিল্পীর সুর ঝংকারে মেতে উঠবেন সিডনিবাসী। অস্ট্রেলিয়ার বাংলা মোমেন্টস্ ন্যান্সি ও চন্দন লাইভ মিউজিক অনুষ্ঠানটির আয়োজক।

সিডনির রাস্তায় মেয়ে রোদেলাসহ ন্যান্সি

ন্যান্সির পুরো নাম নাজমুন মুনিরা ন্যান্সি। সুরেলা কন্ঠের অধিকারীনি প্রতিভাবান এই শিল্পী বাংলাদেশের ভীষণ জনপ্রিয়। প্রজাপতি সিনেমায় গান গাওয়ার জন্য তিনি বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তিনি মোট ৭বার মেরিল প্রথম আলো পুরস্কার পান। ২০০৬ সালে প্রথম ‘হৃদয়ের কথা’ সিনেমার গান দিয়ে তাঁর চলচ্চিত্রে গান গাওয়া শুরু হয়।

চন্দন জামান আলী বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড ‘উইনিং’ এর ভোকাল ছিলেন। এখন বাস করছেন কানাডায়। ব্যান্ডটি প্রথমে ১৯৯১ সালে ‘উইনিং’ এবং ১৯৯৫ সালে ‘অচেনা শহর’ নামে দুটি এলবাম বের করে। চন্দনের কন্ঠে এই দুটি এলবাম তুমুল জনপ্রিয় হয়। ৯০ দশকের জনপ্রিয় গানগুলোর মধ্যে চন্দনের গানগুলোও বিশেষ স্থান গ্রহণ করে।



অনুষ্ঠানের টিকেট ও তথ্যের জন্য যোগাযোগ করুন Arif 0478 488 852 এবং Akash 0478 488 862 এর সাথে। এছাড়া দর্শকেরা পোস্টারে দেয়া টিকেটিং পার্টনার ক্রেজিটিকেটের সাথে যোগাযোগ করেও অনলাইনে টিকেট সংগ্রহ করতে পারবেন। আয়োজকেরা আশা করছেন লং উইকেন্ডের ছুটি, দূর্গা পূজা এবং নির্মল বসন্তে ন্যান্সি ও চন্দনের এই অনুষ্ঠানটি খুবই উপভোগ্য হবে এবং দর্শকেরা তুমুলভাবে সাড়া দেবেন।

আয়োজকেরা প্রশান্তিকাকে জানান, কিছু টিকেট অনুষ্ঠান স্থলে পাওয়া যাবে। অনুষ্ঠান থেকে অর্জিত অর্থ বাংলাদেশের অটিস্টিক চিলড্রেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনে ব্যয় করা হবে।