সিডনিতে শেখ হাসিনার জন্মদিন পালন করল অস্ট্রেলিয়া আওয়ামীলীগ

  •  
  •  
  •  
  •  

 136 views

প্রশান্তিকা ডেস্ক: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৩ বছরে পা দিলেন। গত ২৯ সেপ্টেম্বর (রবিবার) সিডনির স্থানীয় একটি রেস্টুরেন্টে বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়া বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন পালন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। এরপর মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন এম এ সালাম ।


আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে জন্মদিনের অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারন সম্পাদক পি এস চুন্নু। বক্তারা জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে নেত্রীর দীর্ঘায়ু কামনা করে চলমান দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণায় তাঁকে সাধুবাদ জানান। সুবিধাবাদী বিএনপি, জামাতসহ বিরোধীদল থেকে দলে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে প্রতিজ্ঞাবদ্ধ হাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। পরীক্ষিত আওয়ামীলীগের কর্মীদের দলীয় অন্তঃকোন্দলে এই চক্র সুযোগ নিয়ে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করে আসছে বলেও বক্তারা মন্তব্য করেন। অস্ট্রেলিয়ায় অর্থ পাচারকারীদের বিরুদ্ধে সোচ্চার হতে বাংলাদেশ আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার সকল সদস্যকে সজাগ থাকতে আহবান জানান বক্তারা।
আওয়ামীলীগ অস্ট্রেলিয়ার সভাপতি সিরাজুল হক ভবিষ্যতে অস্ট্রেলিয়া আওয়ামীলীগ দলীয় কোন্দলের ঊর্ধ্বে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার পক্ষে দলের পরীক্ষিত আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সকলকে নিয়ে একসাথে কাজ করার অঙ্গীকার করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আমিনুল ইসলাম রুবেল, সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ অস্ট্রেলিয়া; আল জাকারিয়া মামুন স্বপন দেওয়ান সভাপতি, সেচ্ছাসেবক লীগ অস্ট্রেলিয়া; আলতাফ হোসাইন লাল্টু, সহ-সভাপতি,সিডনি আওয়ামীলীগ; ফয়সাল আজাদ, সাধারন সম্পাদক,সিডনি আওয়ামীলীগ; আবুল বাসার রিপন, দিদার হোসাইন, সাংগঠনিক সম্পাদক,অস্ট্রেলিয়া আওয়ামীলীগ; মোসলেউর রহমান খুসবু ও আব্দুল রতন সাংগঠনিক সম্পাদক, অস্ট্রেলিয়া আওয়ামীলীগ; মোহাম্মদ আলী সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক, আওয়ামীলীগ অস্ট্রেলিয়া; সেলিমা বেগম, গিয়াস উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক, আওয়ামীলীগ অস্ট্রেলিয়া; ডঃ মলয় বিশ্বাস, ডঃ সুলতানা পারভীন, বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি ড. রতন কুন্ডু প্রমুখ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়।
সংবাদ বিজ্ঞপ্তি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments